সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩১ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঝিনাইদহে নিহত পুরোহিতের পরিবারকে নগদ এক লাখ টাকা প্রদান

a474e218-dc20-43e7-84a8-26be7c16597eজাহিদুর রহমান তারিক::ঝিনাইদহে দুর্বৃত্তদের হাতে নিহত পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলীর পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।গতকাল মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্বাস্থ্যমন্ত্রীর দেওয়া নগদ এক লাখ টাকা নিহত পুরোহিতের স্ত্রী শেফালী গাঙ্গুলির হাতে তুলে দেন জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক খলিল আহম্মেদ, আবু ইউসুফ মোঃ রেজাউর রহমান, ঝিনাইদহ প্রেসকাবের সভাপতি আলাউদ্দীন আজাদ, ঝিনাইদহ হিন্দু বৈদ্ধ খ্রষ্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন চন্দ্র বিশ্বাস, নিহতর দুই ছেলে অরুন গাঙ্গুলী ও সিন্ধু গাঙ্গুলীসহ প্রশাসন এবং জেলার সিনিয়র সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

টাকা প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার বলেন, স্বাস্থ্যমন্ত্রী মোহাঃ নাসিম মন্ত্রনালয় থেকে এক লাখ টাকা দিয়েছেন। তিনি বলেন, আমরা নিহত পুরোহিতের পরিবারের পাশে আছি। যখন যা প্রয়োজন তাই করা হবে।
উল্লেখ্য গত ৭ জুন ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের মহিষারভাগাড় বিলের রাস্তায় হিন্দু পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলী ওরফে নন্দকে (৭০) গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। আনন্দ গোপাল সদর উপজেলার কোরতিপাড়া গ্রামের মৃত সত্য গোপালের ছেলে।

এ ঘটনায় দেশ এবং বিদেশে তোলপাড় সৃষ্টি হয়। ভারতীয় দুতাবাসের কর্মকর্তা ছাড়াও সরকারের একাধিক মন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সনের প্রতিনিধি দল সমবেদনা জানাতে পুরোহিতের বাড়িতে আসেন। পুলিশের পক্ষ থেকে পুরোহিত হত্যার মোটিভ ও কু উদ্ধারের দাবী করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: