সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কেন হলিউডে কাজ করতে চান না আনুশকা?

full_941180019_1466524847বিনোদন ডেস্ক: বলিউড থেকে হলিউডে গিয়ে প্রিয়াংকা চোপড়া ও দীপিকা পাড়ুকোন দারুণভাবে আলোচিত হচ্ছেন। প্রথম ছবির পর আরও বেশ কিছু ছবিতে তাদের অভিনয়ের কথাবার্তা চলছে। তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারে হলিউডে অভিনয় করার কোন ইচ্ছে নেই বলে জানিয়েছেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা।

আগামী মাসের ৮ তারিখ মুক্তি পেতে যাচ্ছে এ নায়িকার নতুন ছবি ‘সুলতান’। ছবিটিতে সালমান খানের বিপরীতে প্রথমবারের মতো কাজ করেছেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর। এ ছবির প্রচারণায় এসে প্রিয়াংকা ও দীপিকা সম্পর্কে কথা বলেন আনুশকা।

এ বিষয়ে তিনি বলেন, তারা দুজনই আমার সিনিয়র। তাদের সম্মান করি আমি। হলিউডে গিয়ে তারা আমাদের দেশকে সুন্দরভাবে প্রতিনিধিত্ব করছে। এটার জন্য আমি নিজেও গর্বিত। তবে আমি হলিউডে কাজ করতে চাই না। হলিউডে কাজ করতে না চাওয়ার কারণ কি? মিডিয়ার ছুড়ে দেয়া এমন প্রশ্নে আনুশকা বলেন, দেখুন একেক জনের চিন্তা-ভাবনা ও ধ্যান-ধারণা একেক রকম। আমি মনে করি আমি বলিউডে যেভাবে কমফোর্টের সঙ্গে কাজ করতে পারি হলিউডে সেভাবে পারবো না। আর কমফোর্টেবল না হলে নিজের শতভাগ দেয়া যায় না। তাছাড়া একজন ভারতীয় তরুণীরূপে কাজ করতে চাই আমি। হলিউডে সেই সুযোগ নেই। এই তো! হলিউডে আনাগ্রহের আর অন্য কোনো কারণ নেই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: