সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাড়িতেই শাহরুখপুত্রের জমজমাট পার্টি

photo-1466509919নিউজ ডেস্ক : হাইস্কুল পেরুনোর আনন্দ যেন শেষই করতে পারছেন না শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। ফুকেট থেকে বন্ধুদের সঙ্গে ছুটি কাটিয়ে আসার পর এবারে নিজেদের বাড়িতেই বিশাল এক পার্টির আয়োজন করেন এই কিশোর ‘তারকা’। সঙ্গে তাঁর ‘বিশেষ বন্ধু’ নব্য নভেলি নন্দ তো ছিলেনই, যোগ দিয়েছেন আরো সব সেলিব্রিটিদের সন্তানরা। হিন্দুস্তান টাইমসের খবরে জানা গেল, গত শনিবারের এই পার্টিতে কিছুক্ষণের জন্য শাহরুখ নিজেও অংশ নিয়েছিলেন।

অমিতাভ বচ্চনের নাতনি নব্য ছাড়াও এই পার্টিতে ইমতিয়াজ আলীর মেয়ে আইদা, জাভেদ জাফরির মেয়ে আলাভিয়া, চাংকি পান্ডের মেয়ে অনন্যা এসেছিলেন।সঙ্গে এসেছিলেন তাঁদের পিতারাও। এই পুরো আয়োজনই ছিল আরিয়ানের হাইস্কুল গ্র্যাজুয়েশনের সমাপ্তি উপলক্ষে।

নব্য ও আরিয়ান দুজনেই লন্ডনের সেভেনোকস স্কুল থেকে একই সঙ্গে পড়ালেখা করেছেন। বলিউডে খুব শিগগিরই এই দুজন ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন বলে জোর গুঞ্জন চলছে টিনসেল টাউনে।

এরই মধ্যে বেশ কিছু ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে এক সঙ্গে দিয়ে বেশ আলোচনায় চলে এসেছেন দুজনেই। স্ন্যাপচ্যাট ও ইনস্টাগ্রামে বেশ সক্রিয় নব্য ও আরিয়ান।

মান্নাতের পার্টিতে সবাই যোগ দেওয়ার সময় সাংবাদিকরা কিছু দৃশ্য ধারণ করে নিতে ভোলেননি। বিস্তারিত দেখতে ক্লিক করতে পারেন এই লিংকে—

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: