সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পিছিয়ে ক্ষুব্ধ ট্রাম্প, প্রচার ব্যবস্থাপককে ছাঁটাই

photo-1466510124নিউজ ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ওপর সাম্প্রতিক এক জনমত জরিপে পিছিয়ে পড়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখিয়েছেন সম্ভাব্য রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। ওই ফল হাতে পাওয়ার পরও তিনি তাঁর নির্বাচনী প্রচার ব্যবস্থাপক কোরি লেবেনডসকিকে অব্যাহতি দিয়েছেন। সোমবার লেবেনডসকিকে অব্যাহতি দেওয়া হয় বলে জানিয়েছে ওয়াশিংটন পোস্ট।

এদিকে রয়টার্স জানায়, ট্রাম্পের প্রচারণার দায়িত্ব থেকে অব্যাহতি চেয়ে পদত্যাগপত্র জমা দিয়েছেন কোরি লেবেনডসকি। সংবাদমাধ্যমটি জানায়, ঠিক কী কারণে কোরি দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন সে সম্পর্কে কিছু জানাননি।

তবে ছাঁটাই বা পদত্যাগ যাই হোক না কেন ট্রাম্পের নির্বাচনী প্রচারের পরিচিত মুখ কোরি যে ট্রাম্পের সঙ্গে নেই এটা নিশ্চিত। ওয়াশিংটন পোস্টের খবর অনুযায়ী, সাম্প্রতিক সময়ে জনমত জরিপ এবং প্রচারণায় পিছিয়ে পড়ার কারণে এবং রিপাবলিকানসহ আরো অনেকের সমালোচনার মুখে পড়েছেন ট্রাম্প। তাই সব মিলিয়ে নিজের প্রচার নিয়ে খুব একটা খুশি নন তিনি।

সম্প্রতি ‘রয়টার্স ইপসোস জরিপে’ দেখা গেছে ডেমোক্রেটিক দলের প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিলারি ক্লিনটনের চেয়ে পিছিয়ে পড়েছেন ট্রাম্প। চলতি সপ্তাহের জরিপে দেখা গেছে, ৪৫ দশমিক ৫ শতাংশ আমেরিকান ভোটার হিলারিকে সমর্থন করছে। অন্যদিকে, ৩৪ দশমিক ৮ শতাংশ মানুষ ট্রাম্পকে সমর্থন করছে। গত রোববার হিলারির পক্ষে সমর্থন দেখা গেছে ৪৬ দশমিক ৬ শতাংশ এবং ট্রাম্পের ৩২ দশমিক ৩ শতাংশ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: