সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৮ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট নগরীতে ৯শ’ স্কয়ার ফুটের বিলবোর্ড অপসারণ

Scc pic-03নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীতে ৯শ’ স্কয়ার ফুটের বিশাল বিলবোর্ড অপসারণ করেছে সিটি কর্পোরেশন। আম্বরখানায় দীর্ঘদিন ধরে টানানো এই বিলবোর্ডটি অবৈধ ছিল বলে জানিয়েছে সিসিক।

সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে মহানগরীর অবৈধ বিলবোর্ড উচ্ছেদ অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার বেলা ১২টায় প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীবের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এতে সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্টেট মোঃ শরিফুজ্জামান তার সাথে ছিলেন।

অভিযানকালে মহানগরীর আম্বরখানা পয়েন্টে একটি বানিজ্যিক ভবনের উপরে স্থাপিত ৯০০শ স্কয়ার ফুটের বৃহাদাকার একটি বিলবোর্ড অপসারণ করা হয়। সিটি কর্পোরেশনের নিজস্ব কর্মীরা ক্রেন ও গ্যাস কাটারসহ আনুষঙ্গিক যন্ত্রপাতির মাধ্যমে নিরাপদে বিলবোর্ডটি অপসারণ করে।

সিটি কর্পোরেশনের কর শাখা জানায়, ঢাকার ন্যাচারাল এড নামক একটি বিজ্ঞাপনী সংস্থা এই ভবনের ছাদে বিলবোর্ড স্থাপন করেছিল। কিন্তু দীর্ঘ তিনবছর থেকে তারা কোন কর প্রদান করেনি।
যার প্রেক্ষিতে এই বিলবোর্ডটি অপসারণ করা হয়েছে।

এ ব্যাপারে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব জানান, বিগত দিনেও একাধিকবার বিলবোর্ড উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। বিগত অর্থবছরে যারা কর পরিশোধ করেনি তার ভিত্তিতে নতুন করে অবৈধ বিলবোর্ডের তালিকা প্রণয়ন করা হয়েছে। সেই তালিকা মোতাবেক প্রথম ধাপে ২৭টি ওয়ার্ডে সবমিলিয়ে ৪৮টি বিলবোর্ড অপসারণ করবে সিলেট সিটি কর্পোরেশন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: