সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হাঁটুর বয়সী তরুণীর সঙ্গে ফাঁকা রাস্তায় ওয়ার্নের রোমান্স!

13508972_581652088671419_6951045505341903320_nস্পোর্টস ডেস্ক: অস্ট্রেলিয়ান স্পিন কিংবদন্তি শেন ওয়ার্ন খেলোয়ারি জীবনে অনেক বিতর্কে জড়িয়েছেন। বিতর্ক তার পিছু ছাড়েনি অবসর নেওয়ার পরও।
এ কিংবদন্তী তিন সন্তানের জনক। লিজ হার্লি ও এমসিসি স্কটের মতো মডেলরা রয়েছে তার প্রেমিক জীবনের বায়োডাটায়।৪৬ বছর বয়সেও নতুন বিতর্কে জড়ালেন তিনি। গভীর রাতে প্রকাশ্য রাস্তায় এক তরুণীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় পাওয়া গেলো ওয়ার্নকে।
অস্ট্রেলিয়ার কিংবদন্তি এ লেগ স্পিনারের জীবনে ক্রিকেটের বাইরে একটাই খবর- নারী সম্পর্ক। শোনা যায়, তিনি নাকি ১০০০ নারীকে নিজের বিছানায় নিয়েছেন।
অনেকে মনে করেন, তার চেয়ে বেশি। ‘বুড়া’ বয়সে এসেও তিনি নিয়মিত যা করে যাচ্ছেন তাতে অনেকের ধারণা একেবারে অমূলক নয়। সম্প্রতি ওয়ার্নকে দেখা গেল তার চেয়ে প্রায় অর্ধেক বয়সী এক তরুণীর সঙ্গে।
তাও যেনতেন জায়গায় নয় একেবারে ফাঁকা রাস্তায় অন্তরঙ্গ অবস্থায়। লন্ডনের সোহোতে একটি পাবের বাইরে গভীর রাতে তারা ধরা পড়েন ক্যামেরায়।
স্বর্ণকেশী এ তরুণীকে রাস্তার ওপরই অনেক্ষণ জড়িয়ে ধরে রাখেন শেন ওয়ার্ন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ওয়ার্ন এদিন রাস্তার ওপর নিজেকে প্রায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।
কখনও তারা খোশগল্প করছিলেন আবার কখনও জড়িয়ে ধরছিলেন। ওয়ার্নের এক হাতে মোবাইল ফোন ও অন্য হাতে জ্বলন্ত সিগারেট। মাঝেমধ্যে ওয়ার্নের হাত তরুণীর কোমর থেকে উঠে যায় ওপরের দিকে।
সুন্দরীর ঠোঁটে ঠোঁট রাখতে দেখা যায় বেশ কয়েকবার। তরুণীটিকেও দেখা যায় ওয়ার্নের কানে কামড় বসাতে। ‘লেডি কিলার’ বলে পরিচিত ওয়ার্নকে সঙ্গ দেয়া তরুণীর পরিচয় পাওয়া যায়নি। স্ত্রী হার্লির সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর আপাতত ‘সিঙ্গেল’ শেন ওয়ার্ন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: