সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৬ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুস্তাফিজের জন্য অপেক্ষা করে হতাশ সাসেক্স

full_1981854997_1466486807নিউজ ডেস্ক: মুস্তাফিজুর রহমানের জন্য অপেক্ষা করতে করতে হতাশ হয়ে পড়েছে ইংলিশ কাউন্টি দল সাসেক্স।

বাংলাদেশি তারকা পেসার ক্লাবটির দু’জন বিদেশি ক্রিকেটারের মধ্যে অন্যতম। তবে ভারতের মাটিতে সদ্য আইপিএল শেষে বর্তমানে বিসিবির অধীনে পুনর্বাসনে রয়েছেন তিনি। ফলে তার ইংল্যান্ড ভবিষ্যত অনিশ্চিতই থাকছে।

সাসেক্সের প্রধান কোচ মার্ক ডেভিস জানান, মুস্তাফিজের পরিবর্তে অন্য ক্রিকেটার দলে নিতেও তাদের বেশ ভুগতে হচ্ছে। দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার ডেভিড উইসিও সিপিএল খেলতে চলে গেছে। উইসি মুস্তাফিজের পরিবর্তে দলের হয়ে দুটি ম্যাচে চুক্তি করেছিলেন।

এদিকে আগামী রোববার গ্লস্টশায়ারের বিপক্ষে ম্যাচের আগে অলরাউন্ডার ক্রিস জর্ডানকেও হারিয়েছে সাসেক্স। শ্রীলঙ্কার বিপক্ষে ইংল্যান্ডের সিমীত ওভারের ম্যাচ থাকা জর্ডান জাতীয় দলের সঙ্গে যোগ দিয়েছেন।

ডেভিস বলেন, ‘আমাদের হাতে কয়েকজন ক্রিকেটার ছিলো। তবে এখন মুস্তাফিজের বিকল্প পাওয়াটা খুবই কঠিন হয়ে গেছে। বড় বড় তারকা ক্রিকেটাররা সিপিএলে চলে যাচ্ছে অথবা তাদের দেশ খেলতে অনুমতি দিচ্ছে না। তাই আমাদের হতাশার জায়গাটা এই যে, টি-টোয়েন্টি ফরম্যাটে আমরা সম্ভবত এই মুহূর্তে সেরা বোলারকেই দলে নিয়েছিলাম। তবে তাকে পাচ্ছি না।’

গত ৯ জনু বাংলাদেশি ফিজিও বায়জিত ইসলাম জানিয়েছিলেন, মুস্তাফিজ সুস্থ হতে আরও দুই সপ্তাহ সময় লাগবে। তবে গত সপ্তাহে টাইগারদের ট্রেইনার মারিও ভিল্লাভারানে জানান, কাটার মাস্টারের পুরোপুরি সুস্থতা পেতে আরও এক মাস সময়ের প্রয়োজন।

সাসেক্স এর আগে জানিয়েছিলো মুস্তাফিজের জন্য অপেক্ষা করতে চায় তারা। অন্তত ১০ জনু পর্যন্ত যেটির মেয়াদ দেওয়া হয়েছিলো। তবে সেই সময় পেরিয়ে গেছে। কিন্তু ডেভিস বাংলাদেশি কোচ চন্ডিকা হাতুরুসিংহেকে জানালে তিনি মুস্তাফিজের ব্যাপারে সাসেক্সকে আশস্ত করেন।

ডেভিস আরও বলেন, ‘আমি বাংলাদেশি কোচের সঙ্গে কথা বলেছিলাম, তিনি আমাদের দুই সপ্তাহের কথা বলেছিলেন। যার সময় হয়েছে এখন। আমরা কোচের সঙ্গে নিয়মিতিই কথা বলেছি। এমনকি ফিজিও ও ট্রেইনারের সঙ্গে আলোচনা হয়েছে। আশাকরি খুব দ্রুতই ব্যাপারটির সমাধান হবে।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: