সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জ পৌর ছাত্র মজলিসের শিক্ষার্থী সংবর্ধনা ও ইফতার মাহফিল

b3fb0c0a-86ff-4b37-ba7c-a5e47d340c28গোলাপগঞ্জ প্রতিনিধি:
সিলেটের গোলাপগঞ্জে ছাত্র মজলিস পৌর শাখার উদ্যোগে ২০১৬ সালের এস.এস.সি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের নিয়ে কৃতি ছাত্র সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়। সোমবার বিকাল ৫ টায় গোলাপগঞ্জ পৌর শহরস্থ একটি মিলনায়তনে এ অনুষ্টানের আয়োজন করা হয়।

গোলাপগঞ্জ পৌর ছাত্র মজলিসের সভাপতি রুহুল আমীনের সভাপতিত্বে ও সেক্রেটারি সাইফুর রহমান ছয়েফের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ এম খালেদ আহমদ।

বিশেষ আতিথি ছিলেন ছাত্র মজলিস সিলেট জেলা পূর্ব সভাপতি মোহাম্মদ খায়রুল ইসলাম,খেলাফত মজলিস গোলাপগঞ্জ উপজেলা শাখার সহ- সভাপতি জনাব আমিনুল ইসলাম আমিন,সেক্রেটারি হাফিজ আব্দুস সালাম, ছাত্র মজলিস সিলেট জেলা পশ্চিমের সাবেক সভাপতি মাওলানা জুবায়ের আহমদ, গোলাপগঞ্জ উপজেলা উত্তর শাখার সভাপতি আল আনহার হামীদ, পৌর খেলাফত মজলিসের প্রচার সম্পাদক কে এম আব্দুল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে এইচ এম খালেদ আহমদ বলেন, বাংলাদেশের শিক্ষাব্যবস্থা আজ হুমকির সম্মুখীন। শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্ররা লেখা- পড়ার পরিবর্তে অস্ত্র নিয়ে মহড়া করছে। স্বজাতি ভাইকে কুপিয়ে হত্যা করা হচ্ছে। শিক্ষা ক্যম্পাসে মাদকদ্রব্যের রমরমা ব্যবসা চলছে। তা থেকে উত্তরণের জন্য ছাত্র মজলিস সৎ- যোগ্য ও আদর্শ নাগরিক তৈরীর লক্ষে কাজ করে যাচ্ছে।
তিনি আরো বলেন, এই সংকটময় মূহুর্তে শিক্ষানীতি ২০১০ ও বিতর্কিত শিক্ষা আইন ২০১৬ ‘র মাধ্যমে বাংলাদেশের আদর্শ শিক্ষা ব্যবস্থাকে বিলীন করার ষড়যন্ত্র চলছে। এসকল ষড়যন্ত্র প্রতিহত করার জন্য ছাত্রজনতাকে সতর্ক থাকতে হবে।

অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জামেয়া খাদিমুল ইসলাম গোলাপগঞ্জের শিক্ষক মাওলানা ফয়ছল আহমদ, ইঞ্জিনিয়ার আব্দুল কাদির, ছাত্র মজলিস ফুলবাড়ী মাদ্রাসা শাখার সভাপতি এমাদ উদ্দিন, সেক্রেটারি ফাহাদ আহমদ, শাহজালাল আদর্শ উচ্চ বিদ্যালয় শাখার সভাপতি মোহাম্মদ আব্দুল্লাহ, বাঘা ইউনিয়ন শাখার বায়তুলমাল ও ছাত্রকল্যাণ সম্পাদক মোঃ মারুফ আহমদ, নূরুল আলম, তাহমিদ আহমদ চৌধুরী প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: