সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে যুবলীগ নেতা হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৪৮ জন আসামি

2. daily sylhet bochar newsডেইলি সিলেট ডেস্ক:
হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নবনির্বাচিত চেয়ারম্যান তাজউদ্দিনসহ ৪৮ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার রাতে নিজামপুর বাজারে এক সালিশ বৈঠকে সংঘর্ষে যুবলীগ নেতা আব্দুস সালাম নামে এক ব্যক্তি নিহত হওয়ার ঘটনায় এ মামলা দায়ের করা হয়। রোববার হবিগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এ মামলাটি দায়ের করেন নিহতের ভাই আবুল কালাম।

মামলায় আরো ১০/১৫ জনকে অজ্ঞাত আসামি হিসেবে উল্লেখ করা হয়েছে। এদিকে নবনির্বাচিত চেয়ারম্যান তাজ উদ্দিনকে হয়রানি করতে মিথ্যা অভিযোগ দিয়ে আসামি করায় এলাকাবাসী বিক্ষোভ কর্মসূচি পালন করেছে।

সোমবার দুপুরে এই বিক্ষোভ সমাবেশে ২ হাজার মানুষ উপস্থিত হন। এসময় বক্তব্য রাখেন হবিগঞ্জ সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান প্রফেসর আবিদুর রহমান, লন্ডনপ্রবাসী কমিউনিটি নেতা বুলবুল চৌধুরী, রাজিউড়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শেখ কামাল ও বিশিষ্ট মুরব্বি রফিক মিয়া।

বক্তারা বলেন, তরুণ ও জনপ্রিয় নেতা তাজউদ্দিনকে হয়রানি করাকে মামলার প্রধান আসামি করা হয়েছে। সে দিনের ঘটনায় তার কোন ভূমিকাই ছিল না।

প্রতিহিংসা থেকে তাকে মামলায় জড়ানো হয়েছে। গত বৃহস্পতিবার রাত ১০টায় নিজামপুর বাজারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে অনুষ্ঠিত সালিশ বৈঠকে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আব্দুস সালাম নামে এক ব্যক্তি নিহত হন। পরে দুই মহিলাকে আটক করে পুলিশ। এরপর একই ঘটনার জের ধরে নিজামপুর বাজারে আবারও ঘটে অগ্নিসংযোগের ঘটনা। এ অবস্থায় গ্রেপ্তার আতঙ্কে পুরুষশূন্য হয়ে পড়ে ওই এলাকা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: