সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লস এঞ্জেলেসে কনসাল জেনারেল গোল্ড কাপ বাস্কেটবল টুর্নামেন্ট ২০১৬ শুরুর ঘোষনা

c30ab435-b5e5-4c47-87ff-31c4db48097eপ্রবাস ডেস্ক :: কনস্যুলেট জেনারেল অব বাংলাদেশ ও ফ্রেন্ডস ক্লাব অব লস এঞ্জেলেসের যৌথ উদ্যোগে আগামী ১৭ই জুলাই ২০১৬ লস এঞ্জেলেসের শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে (অণূর্ধ্য ১০গ্রেড পর্যন্ত) বাস্কেটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

কনসাল জেনারেল গোল্ড কাপ বাস্কেটবল টুর্নামেন্টকে প্রবাসীদের সামনে পরিচিতি ও তাদের অংশগ্রহনের নিমিত্তে গত ১৫ই জুন স্থানীয় কন্স্যুলেটে এক সাংবাদিক সম্মেলেনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লস এঞ্জেলেসে নিযুক্ত কনসাল জেনারেল প্রিয়তোষ সাহা বলেন, খেলাধূলা ও সংস্কৃতি প্রসারে লস এঞ্জেলেসে কনস্যুলেট ও স্থানীয় সংগঠনের যৌথভাবে এই উদ্যোগ কন্সুলেট ও প্রবাসীদের মাঝে এক নতুন সেতুবন্ধন রচনা করবে।
এতে কন্স্যুলেট ও প্রবাসীদের মাঝে সৌহার্দ্য ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। তিনি বলেন, লস এঞ্জেলেস সহ নর্থ আমেরিকাতে ফ্রেন্ডস ক্লাবের সুনাম রয়েছে আর তার সাথে ক্লাবের বিভিন্ন ইভেন্টে খেলাধূলার মাধ্যমে নতুন প্রজন্মদের সম্পৃক্ততার প্রয়াসে তিনি অভিভূত। তিনি আগামী ১৭ই জুলাই ২০১৬ স্থানীয় প্রবাসীদের শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে আসার আমন্ত্রন জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে ডেপুটী কনসাল জেনারেল কাজী আনারকলি বলেন, লস এঞ্জেলেস কন্সুলেটের সকল সদস্যরা এই উপলক্ষ্যে উপস্থিত থেকে স্থানীয় প্রবাসীদের সাথে পরিচিত হওয়ার সুযোগ একমাত্র খেলাধূলার মাধ্যমেই সম্ভব।
তিনি আশা করেন, বাস্কেটবল খেলা শেষে স্থানীয় শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংষ্কৃতিক আয়োজনে স্থানীয় প্রবাসীরা যোগ দিবেন।

সংবাদ সম্মেলনে ফ্রেন্ডস ক্লাব অব লস এঞ্জেলেসের চেয়ারম্যান এম কে জামান বলেন,কন্স্যুলেটের এই উদ্যোগ কমিউনিটিকে আরো ঐক্যবদ্ধ করবে এবং আশা প্রকাশ করে বলেন, প্রবাসে নতুন প্রজন্মের ট্যালেন্টরা খেলাধূলায় দেশের জন্য অনেক সুনাম বয়ে আনবার লক্ষ্যে ভালো প্রতিযোগী তৈরি করবে। তিনি সকলকে আগামী ১৭ই জুলাই ২০১৬ স্থানীয় প্রবাসীদের শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে উপস্থিত থেকে নতুন প্রজন্মদের উৎসাহ দিতে আমন্ত্রন জানিয়েছেন।

লস এঞ্জেলেসের শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে বাস্কেটবল অণূর্ধ্য ১৬ বছর প্রতিযোগিতা দিয়ে শুরু হবে ফ্রেন্ডস ক্লাব অব লস এঞ্জেলেসের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৬।
বিকাল চারটায় এ প্রতিযোগিতা শুরু হবে, চলবে রাত ১০ টা পর্যন্ত। লস এঞ্জেলেসের প্রবাসী বাংলাদেশি কমিউনিটির চারটি দল এতে অংশগ্রহণ করেছে। এবার নতুন প্রজন্মের প্রায় ৫০জন খেলোয়ারের অংশগ্রহনের কথা আছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কনস্যুলেটের কমার্শিয়াল কনসাল মোঃ মনিরুজ্জামান মালেক, ভাইস কনসাল মোঃ হাই , ভাইস কনসাল স্বদীপ্ত আলম, ফ্রেন্ডস ফেরদৌস খান, ফ্রেন্ডস শফিউল আলম বাবু, ফ্রেন্ডস আকতার ভূঁইয়া ও ফ্রেন্ডস শাহীন রশীদ।

দর্শক / সাপোর্টার হিসাবে নতুল প্রজন্মদের উৎসাহিত করতে কমিউনিটির সকলকে এই ইভেন্টে যোগ দিতে আহবান জানিয়েছেন ফ্রেন্ডস বাবু ও ক্লাবের প্রেসিডেন্ট ফেরদৌস খান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: