সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফারুকের আপত্তি থাকলে চলে যেতে পারেন: পাপন

full_1904311168_1466431651নিউজ ডেস্ক: দ্বি-স্তরের নির্বাচক কমিটি নিয়ে ফারুক আহমেদের আপত্তি থাকলে তিনি চলে যেতে পারেন বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপন। সোমবার সাংবাদিকদের কাছে বিসিবি সভাপতি একথা বলেন।

রোববার রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির দুই স্তর বিশিষ্ট নির্বাচক কমিটি গঠনের সিদ্ধান্ত প্রত্যাখ্যান করে পদত্যাগের ঘোষণা দেন প্রধান নির্বাচক ফারুক আহমেদ।

এর আগে সন্ধ্যায় বিসিবির পরিচালনা পর্ষদের সভায় বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়।

এর মধ্যে একটি হলো- দুই স্তর বিশিষ্ট নির্বাচক কমিটি অনুমোদন। এতে পুরুষ দলের নির্বাচক কমিটিতে ফারুক আহমেদ ও মিনহাজুল আবেদীনের সঙ্গে নতুন সদস্য হিসেবে এত দিন জুনিয়র নির্বাচকের দায়িত্বে থাকা সাবেক ক্রিকেটার সাজ্জাদ আহমেদকে রাখা হয়।

অন্যদিকে জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমনকে পুরুষ ক্রিকেট দলের নির্বাচকের পদ থেকে সরিয়ে নারী ক্রিকেট দলের প্রধান নির্বাচক করা হয়েছে। এই কমিটিতে জুনিয়র নির্বাচক হিসেবে এহসানুল হক, হাসিবুল হাসান ও হান্নান সরকারকে রাখা হয়।

প্রসঙ্গত, ফারুক আহমেদ ব্যক্তিগত সফরে এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখান থেকেই তিনি সংবাদিকদের টেলিফোনে জানান, ‘আমি ইতিমধ্যেই পদত্যাগের সিদ্ধান্ত নিয়ে ফেলেছি। আগামী মাসের শুরুতে দেশে ফিরেই আমি বোর্ডে পদত্যাগপত্র জমা দেব।’

ফারুক বলেন, ‘এটা নিশ্চিত যে, এই প্রক্রিয়ায় আমি কাজ করব না। কারণ এভাবে নির্বাচক কমিটি কখনোই স্বাধীনভাবে কাজ করতে পারবে না। বরং হস্তক্ষেপের সুযোগ বেশি। আর নির্বাচক কমিটি দ্বি-স্তরবিশিষ্ট করার কী দরকার ছিল, তা আমার বোধগম্য নয়। আমি দেশে ফিরে অথবা এখান থেকেও পদত্যাগপত্র পাঠিয়ে দিতে পারি।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: