সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ২৩ সেকেন্ড আগে
রবিবার, ২৫ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্যামসাংয়ের পণ্য কিনে বালি যাচ্ছেন মাহমুদ কবির

1466423016নিউজ ডেস্ক : ঈদ-ঊল-ফিতর উপলক্ষ্যে আয়োজিত ‘গ্র্যান্ড ইনভাইট’ অফারের প্রথম সপ্তাহের বালি ট্রিপ বিজয়ীর নাম ঘোষণা করেছে ইলেকট্রনিক্স কোম্পানি স্যামসাং ইলেকট্রনিক্স।  প্রথম বিজয়ী এএসএম মাহমুদ কবির বিজয় স্মরণীর স্যামসাং অনুমোদিত ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল শো-রুম থেকে একটি মাইক্রোওয়েভ ওভেন কিনে এই ট্রিপ জিতে নেন।

ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের (স্যামসাং অনুমোদিত ডিস্ট্রিবিউটর) রিটেইল সেলস ম্যানেজার মোহাম্মদ মোবারক হোসেন বলেন, ‘বাংলাদেশে স্যামসাং ইলেকট্রনিক্স-এর ‘গ্র্যান্ড ইনভাইট’ অফারে ডিস্ট্রিবিউটর হিসেবে অংশ নিতে পেরে ইলেক্ট্রা গর্বিত। আমরা আনন্দিত যে, এএসএম মাহমুদ কবির আমাদের শো-রুম থেকে মাইক্রোওয়েভ ওভেন কিনে বালি ট্রিপ জিতে নিয়েছেন। আমরা আশা করি, তিনি সবসময় স্যামসাং-এর সাথেই থাকবেন।’

এই রমজান মাসে, গ্র্যান্ড ইনভাইট’ অফারে গ্রাহকরা যেকোনো ইলেকট্রনিক্স পণ্য কিনে জিতে নিতে পারবেন ৩ দিন ২ রাতের আরও ৪টি বালি ট্রিপ (কাপল ট্রিপ) এবং প্রতিদিন একটি ৩২” কার্ভড টিভি। এছাড়াও স্যামসাং বাংলাদেশ-এর হোম অ্যাপ্লায়েন্স পণ্যে বিদ্যমান অফারগুলোও থাকবে।

শুধু রমজান মাসে স্যামসাং অনুমোদিত স্টোরসমূহ থেকে কেনা পণ্যে এ অফার প্রযোজ্য। স্যামসাং-এর অনুমোদিত ডিস্ট্রিবিউটরগুলো হচ্ছে – ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‌্যাংগস্ এবং সিঙ্গার।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: