সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বান্দরবানে শেষ হলো ‘চল পালাই’ ছবির শুটিং

photo-1466415631নিউজ ডেস্ক : বান্দরবানে টানা ১১ দিন শুটিং শেষ করে গতকাল রোববার ঢাকা ফিরেছে ‘চল পালাই’ ছবির শুটিং ইউনিট। ছবিটি পরিচালনা করছেন দেবাশীষ বিশ্বাস। ছবির মূল ভূমিকায় অভিনয় করছেন নায়ক শাহ রিয়াজ, শিপন ও তমা মির্জা। বৃষ্টির মধ্যে শুটিং করতে কিছুটা সমস্যা হলেও ছবির শুটিং করতে কোনো সমস্যা হয়নি বলে জানিয়েছেন নায়ক শাহ রিয়াজ।

এ বিষয়ে শাহ রিয়াজ বলেন, “আমরা টানা ১১ দিন ছবির শুটিং করেছি। এখন বৃষ্টির সময়, তা ছাড়া পাহাড়ি এলাকায় এমনিতে বৃষ্টি একটু বেশি হয়। তাই বান্দরবানেও বৃষ্টি হচ্ছে। যদিও বৃষ্টি আমাদের পালাতে খুব বেশি সমস্যা করেনি, জানেনই তো ছবির নাম ‘চল পালাই’। বৃষ্টির ফাঁকে ফাঁকে আমরা ছবির শুটিং করেছি। এর মধ্যে তিন দিন আমরা একেবারেই শুটিং করতে পারিনি বৃষ্টির জন্য। তার মধ্যে শুরু হয়েছে স্থানীয় অবরোধ। কোনো গাড়ি চলেনি সেখানে। বিষয়টি এখনো চলছে। তবে অবরোধ আমাদের শুটিং রোধ করতে পারেনি বা আমাদের শুটিংয়ে অবরোধের কোনো প্রভাব পড়েনি।”

ছবিতে নিজের চরিত্র নিয়ে শাহ রিয়াজ বলেন, ‘আমি এখন চলচ্চিত্র নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছি। এর মধ্যে অনেক ছবি মুক্তি পেয়েছে, দর্শক দেখেছে। কিন্তু আমার কাছে মনে হয়েছে, আমি নতুন কোনো কাজ করছি। একেবারেই আলাদা ধরনের চরিত্র। ছবির গল্পটাও দারুণ। পরিচালক বা সহশিল্পীদের বেলায় কিছু বলার নেই, সবাই নিজের কাজের যোগ্যতায় নিজের অবস্থানে কাজ করছেন। তবে এতটুকু বলতে চাই, ভালো একটি চলচ্চিত্রের জন্য প্রয়োজন ভালো একটা টিম। এই ছবিতে আমরা এটা পেয়েছি, যে কারণে ভালো একটা ছবি আশা করতেই পারি।’

শুটিংয়ে অংশ নেন শাহ রিয়াজ, তমা মির্জা, শিপন, শিমুল খান, আহমেদ শরীফ, জাদু আজাদসহ আরো অনেকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: