সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ৭ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটী বধূ মাহির কথিত স্বামী শাওনের মুক্তি

photo-1466411591নিউজ ডেস্ক : জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির কথিত স্বামী শাহরিয়ার ইসলাম শাওন অবশেষে জামিনে মুক্তি পেয়েছেন।

আজ সোমবার শাওনের আইনজীবী বেলাল হোসেন বলেন, ‘জামিন আদেশের অনুলিপি কারাগারে পৌঁছার পর গত শুক্রবার বিকেলে শাওন কারাগার থেকে মুক্তি পান।’

এর আগে গত বৃহস্পতিবার শাওনের জমা দেওয়া মাহি-শাওনের কথিত বিয়ের কাবিননামা এবং উপস্থাপিত তথ্যে সন্তুষ্ট হয়ে এক লাখ টাকা বন্ডে তাঁর জামিন মঞ্জুর করেন ঢাকার সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের বিচারক কে এম শামসুল আলম।

বেলাল হোসেন বলেন, শারমিন আক্তার নিপা ওরফে মাহির সঙ্গে শাওনের বিয়ে হয় বলে কাবিননামা রয়েছে। বিয়ের বিভিন্ন ছবি ফেসবুকসহ বিভিন্ন অনলাইন নিউজপোর্টালে কে বা কারা ছড়িয়ে দিয়েছে, তা শাওনের জানা নেই। বিয়ের বিষয়ে সত্যতা জানাতে আদালতে কাবিননামা উপস্থাপন করা হয়েছে। একই সঙ্গে মাহিয়া মাহির বাবা-মা দুজনেই আদালতে উপস্থিত হয়ে জামিনের বিষয়ে তাঁদের কোনো আপত্তি নেই বলে অঙ্গীকারনামা দেন। এ বিষয়ে তাঁরা পারিবারিকভাবে আপস-মীমাংসা করবেন বলে আদালতকে অবহিত করেন। পরে শুনানি শেষে মহানগর দায়রা জজ আদালত শাওনের জামিন মঞ্জুর করেন।

গত ২৭ মে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় তথ্যপ্রযুক্তি আইনে শারমিন আক্তার নিপা ওরফে মাহিয়া মাহি মামলা করেন। এর পরিপ্রেক্ষিতে শাওনকে গ্রেপ্তার করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: