সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাবি ইসলামিক স্টাডিজ বিভাগের পুনর্মিলনী আগামী ২৭ আগস্ট

88cc4bf6-d83c-4f50-9521-18364325192a (1)রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ২১ বছরে পদার্পণ উপলক্ষে আগামি ২৭ আগস্ট আয়োজন করতে যাচ্ছে অ্যালামনাই অ্যাসোসিয়েশন সম্মেলন।
সোমবার বেলা ১২টার দিকে বিভাগে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে একথা জানান কলা অনুষদের ডীন ও ইসলামিক স্টাডিজ বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্ববায়ক প্রফেসর ড. এফ. এম. এ. এইচ. তাকী।

সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, আগামি ২৭ আগস্ট অনুষ্ঠিতব্য অ্যালামনাই অনুষ্ঠানে অংশগ্রণে ইচ্ছুক বি.এ. (অনার্স), এম.এ., এম. ফিল., পিএইচ.ডি. যে কোনা একটি ডিগ্রি থাকলে সাধারণ সদস্য ১৫০০ টাকা, এককালীন আজীবন সদস্য ৬০০০, সহযোগী সদস্য (শুধু অনার্স ও মাস্টার্সে অধ্যয়নরত শিক্ষার্থী) ৮০০ টাকা প্রদান করে নির্ধারিত ফরম পূরণ করে সম্মেলনে অংশগ্রহণ করতে পারবেন। এছাড়া স্পাউসগণের মাথা পিছু রেজিস্ট্রেশন ফি ১২০০ টাকা। এবং তাদের সন্তানদের জন্য মাথাপিছু ফি ৬০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের আগামি ৩১ জুলাই ২০১৬ তারিখের মধ্যে রাজশাহী বিশ্ববিদ্যালয় অগ্রণী ব্যাংকের সঞ্চয়ী হিসাব নং ০২০০০০৮৬১৭৪১৬ তে নির্ধারিত ফি জমা দিয়ে ফরম পূরণ করে অ্যলামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়কের নিকট পৌছাতে হবে। ফরম পাওয়া যাবে সরাসরি বিভাগ অথবা বিভাগরে ওয়েবসাইটে www.ru.ac.bd/isd পাওয়া যাবে।

সংবাদ সম্মেলনে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিভাগের সভাপতি প্রফেসর ড. বেলাল হোসেন, প্রফেসর ড. এ কে এম আব্দুল লতিফ, প্রফেসর ড. মোহাম্মদ মাহবুবুর রহমান, ড. মো. শফিকুল ইসলাম, প্রফেসর ড. মো. আশরাফ উজ জামান, সহকারী অধ্যাপক ড. মাসুদুর রহমান, মো. হাফিজুর রহমান প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: