সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুক্তরাষ্ট্রে গুলিবিদ্ধ হয়ে আরেক সংগীতশিল্পী নিহত

full_1244863622_1466352933বিনোদন ডেস্ক: যুক্তরাষ্ট্রের অরল্যান্ডো শহরে বন্দুক হামলায় সংগীতশিল্পী ক্রিস্টিনা গ্রিমি হত্যার মাত্র ১০ দিনের মাথায় এবার শিকাগোয় প্রাণ দিতে হলো মেক্সিকান এক সংগীতশিল্পীকে। বিবিসি অনলাইনের এক খবরে এ তথ্য জানানো হয়েছে।

গ্রিমি ও ফুয়েন্তেস দু’জনই সংগীতশিল্পীদের ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা ‘দি ভয়েস’-এর প্রতিযোগী ছিলেন। ক্রিস্টিনা গ্রিমি ছিলেন এই প্রতিযোগিতার আমেরিকান ভার্সনের প্রতিযোগী। অন্যদিকে ‘দি ভয়েস’-এর মেক্সিকান ভার্সনের ২০১১ সালের প্রতিযোগী ছিলেন আলেজান্দ্রো ফুয়েন্তেস।

৪৫ বছর বয়সি ফুয়েন্তেস শনিবার যুক্তরাষ্ট্রের শিকাগোয় চিকিৎসাধানী অবস্থা মারা গেছেন। বৃহস্পতিবার রাতে এ শহরে তার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে ফুয়েন্তেস বন্ধুদের নিয়ে নিজের জন্মদিন উদযাপন করছিলেন। এ সময় তার ওপর হামলা হয়।

শিকাগো পুলিশ জানিয়েছে, জন্মদিন উদযাপনের এক পর্যায়ে ফুয়েন্তেস রাস্তার পাশে তার গাড়িতে গিয়ে বসেন। এ সময় এক হামলাকারী বন্দুক নিয়ে তার গাড়ির সামনে আসে। ফুয়েন্তেসকে গাড়ি থেকে বের হয়ে আসতে বলে। কিন্তু তিনি বের হননি। সে সময় বন্দুকধারী ফুয়েন্তেসকে লক্ষ্য করে গুলি ছোঁড়েন। ফুয়েন্তেসের মাথায় তিনটি গুলি বিদ্ধ হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। শনিবার তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ফুয়েন্তেসের হামলাকারীকে এখনো গ্রেপ্তার করতে পারেনি শিকাগো পুলিশ।

এর আগে ফ্লোরিডা রাজ্যের অরল্যান্ডো শহরে একটি কনসার্টে অটোগ্রাফ দেওয়ার সময় গ্রিমির (২২) ওপর হামলা চালায় একজন। ঘটনাস্থলে নিহত হন গ্রিমি। একই স্থানে হামলাকারী নিজের গুলিতে নিজে নিহত হন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: