সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ৫১ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাবাতে মুগ্ধ কলকাতা

 

full_718633004_1466355121বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবায় মুগ্ধ কলকাতার দর্শক। টালিউডের ‘ষড়রিপু’ সিনেমায় অভিনয় করেছেন সাবা। গত ১৭ জুন কলকাতার ২৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি। আর মুক্তির পরই সাবার প্রশংসায় পঞ্চমুখ ওপার বাংলার দর্শক। ভারতীয় একটি প্রভাবশালী সংবাদমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, টালিউডে পা দিয়েই কলকাতার দর্শকদের মন জয় করেছেন সাবা। কলকাতার জীবন থেকে ‘প্রাক্তন’ সিনেমার আমেজ কাটতে না কাটতেই সপ্তাহের ছুটির দিনে আরো এক প্রশংসিত বাংলা সিনেমা ‘ষড়রিপু’র টিকিট কাটার লাইন পড়েছে।

অয়ন চক্রবর্তী পরিচালিত ‘ষড়রিপু’ সিনেমায় শিল্পপতির স্ত্রী রাকা চৌধুরীর চরিত্রে অভিনয় করেছেন সাবা। এতে তার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন, চিরঞ্জিত চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, রুন্দ্রনীল ঘোষ, ইন্দ্রনীল সেনগুপ্ত, কনিকা ব্যানার্জি,সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ। এ সিনেমার গান লিখেছেন, শ্রীজাত। সংগীত পরিচালনা করেছেন দেব সেন।

সাবা অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো মোরশেদুল ইসলামের ‘খেলাঘর’ ও ‘প্রিয়তমেষু’, কবরীর ‘আয়না’, মুরাদ পারভেজের ‘চন্দ্রগ্রহণ’ ও ‘বৃহন্নলা’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: