সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্থায়ীভাবে বন্ধ হয়ে গেলো পানসী রেস্টুরেন্ট!

Panshi-Restaurant-Highway.

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের পানসী রেস্টুরেন্ট। খাবারের স্বাদ আর সিলেটী আতিথেয়তায় মুগ্ধ হন দেশ-বিদেশ থেকে আগত পর্যটক অতিথিগণ। জনপ্রিয় এই রেস্টুরেন্ট একে একে শাখা বিস্তৃত করছিল। কিন্তু, ঢাকা মহাসড়কের মাধবপুরস্থ শাখার খাবারের নিম্ন মান ও সার্ভিস, চড়া দাম সমালোচনায় ফেলেছে তাদের। এ নিয়ে ডেইলি সিলেটে সংবাদ প্রকাশিত হয়। অবশেষে সেই শাখাটি বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ।

পানসী রেস্টুরেন্ট এর চেয়ারম্যান আবু বকরের স্বাক্ষর করা এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে- “মাধবপুরস্থ নূরজাহান কমপ্লেক্সে অবস্থিত পানসী রেস্টুরেন্ট অংশীদারগণের সর্বসম্মত সিদ্ধান্তে স্থায়ীভাবে বন্ধ করা হয়েছে। পানসী রেস্টুরেন্ট এর সুনাম ও লোগো এর সত্ত্বাধিকারিগণ রেস্টুরেন্টটি বন্ধ করতে বাধ্য হওয়ায় আন্তরিকভাবে দু:খ প্রকাশ করছেন।

Pansiতবে পানসী রেস্টুরেন্ট শ্রীমঙ্গল, পানসী রেস্টুরেন্ট মৌলভীবাজার এবং পানসী রেস্টুরেন্ট রাজা নিবাস জল্লারপাড় রোড, জিন্দাবাজার, সিলেট শাখা যথারীতি পরিচালিত হচ্ছে।” ১৮ জুন তারা এই সিদ্ধান্ত নেয় বলে জানা গেছে।

‌’থুক্কে পানসী রেস্টুরেন্ট’ শিরোনামে গত ১৫ জুন ডেইলি সিলেট ডটকম-এ প্রতিবেদন প্রকাশিত হয়। খাবারের মান নিয়ে এমন অনেকের প্রশ্ন ছিল। প্রতিবেদন প্রকাশের পর সমালোচনার ঝড় উঠে। অনেকে অভিযোগ করেন হবিগঞ্জ জেলা প্রশাসকসহ প্রশাসনের বিভিন্ন মহলে। এরপর নিজেদের সুনাম ক্ষুন্ন হতে থাকায় শাখাটি বন্ধ করে দিতে বাধ্য হয় কর্তৃপক্ষ।

১৫ জুন প্রকাশিত প্রতিবেদনটি পড়তে ক্লিক করুন : ত্থুক্কে পানসী রেষ্টুরেন্ট

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: