সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে পতিতা ও খদ্দেরসহ ৮ জন আটক

13445726_1560571930912113_1522846609372424839_nশ্রীমঙ্গল সংবাদদাতা : শ্রীমঙ্গলে আবারও পতিতা ও খদ্দেরসহ ৮ জনকে আটক করা হয়েছে । শনিবার দিবাগত রাত আনুমানিক ১২.১৫ ঘটিকায় শ্রীমঙ্গল থানা পুলিশের একটি বিশেষ অভিযানে  শহরের রুপসপুর এলাকার নুরুল ইসলাম চৌধুরী’র বাসা থেকে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় ৩ পতিতা ও ৫ খদ্দের সহ মোট ৮ জন কে আট করা হয়েছে বলে শ্রীমঙ্গল থানা সূত্রে জানা যায়।
আটকৃতরা হলেন, মৌলভীবাজার জেলার কুলাউড়া থানাধীন কৌলা গ্রামের লিমন মিয়া’র স্ত্রী লিজা বেগম (১৮) ,  ব্রাক্ষনবাড়িয়া জেলার মেড্ডা থানার শাহ আলমের মেয়ে বৃষ্টি আক্তার (১৯)  একই এলাকার নুরু মিয়ার মেয়ে তামান্না আক্তার (১৮) ।

আটককৃত খদ্দেররা হল, কমলগঞ্জ থানার রামপাশা গ্রামের এমদাদুল হকের ছেলে খদ্দের মো: মোবারক হোসেন (৩৭), হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার দারাগাও গ্রামের তাহের মিয়ার মিয়ার ছেলে মো: মামুন মিয়া (১৮) , হবিগঞ্জ জেলার বাহুবল থানার পূর্ব ভাদেশ্বর গ্রামের মৃত ফারুক মিয়ার ছেলে ইয়াকুব আলী (২০), আব্দুল হামিদের ছেলে ইয়াকুব আলী(২০) ,চুনারুঘাট থানার উলুকান্দি গ্রামের এমদাদুর হকের ছেলে মুন্না (১৮), হবিগঞ্জের বাহবল থানার কাশিমপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে মামুন মি,য়া (২২) ।

শ্রীমঙ্গল থানার নন এফ আর করে প্রসিকিউশন নং ১০৮/২০১৬ ইং ধারা ২৯০ দন্ডবিধি মোতাবে রবিবার দুপুরে তাদের আট জনকে মৌলভীবাজার জেলা কোর্টে প্রেরণ করা হয়েছে ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: