সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গাজীপুরে স্কুলছাত্রী হত্যায় যুবকের মৃত্যুদণ্ড

full_1416926551_1466321531নিউজ ডেস্ক: গাজীপুরের কালিয়াকৈরে স্কুলছাত্রী কবিতা রানী দাসকে হত্যার দায়ে বিক্রম চন্দ্র সরকার (২৫) নামের এক যুবককে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

আজ সকালে গাজীপুরের জেলা ও দায়রা জজ এ কে এম এনামুল হক এ রায় দেন। রায়ে একই সঙ্গে দণ্ডপ্রাপ্ত আসামিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বিক্রম চন্দ্র সরকার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ছোট কাঞ্চনপুর গ্রামের রামপদ মনিদাসের ছেলে। তিনি সাভারের গণবিশ্ববিদ্যালয়ের বিবিএর ছাত্র।

গাজীপুর আদালতের পরিদর্শক মো. রবিউল ইসলাম জানান, ধামরাই এলাকার সাগর মনিদাসের মেয়ে কবিতা রানী দাস (১৫) কালিয়াকৈরে মামাবাড়িতে থেকে বোর্ডঘর এলাকার বিজয় সরণী উচ্চবিদ্যালয়ে দশম শ্রেণিতে লেখাপড়া করত। স্কুলে যাওয়া-আসার পথে কবিতাকে প্রেম নিবেদন করতেন বিক্রম।

গত বছরের ১৩ অক্টোবর টেস্ট পরীক্ষায় অংশগ্রহণের জন্য স্কুলে যাওয়ার পথে বিক্রম তাকে ছুরিকাঘাত করেন। কবিতাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে স্থানীয়রা বিক্রমকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে কবিতার বাবা সাগর মনিদাস বাদী হয়ে কালিয়াকৈর থানায় বিক্রম সরকারকে আসামি করে মামলা করেন। ওই থানার এসআই আতিকুর রহমান রাসেল তদন্ত শেষে বিক্রমের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পিপি মো. হারিজ উদ্দিন। আসামিপক্ষে ছিলেন মো. ফজলুল হক।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: