সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অরিজিৎ ইস্যুতে এবার মুখ খুললেন সালমান

full_1324352928_1466321710নিউজ ডেস্ক: বেশ কিছুদিন ধরেই অরিজিৎ সিং এবং সালমানের মধ্যে মনোমালিন্য চলছে। পরে বেশ কয়েক বার সালমানের কাছে ক্ষমা চেয়েছেন এ তারকা গায়ক। তবে এ ইস্যুতে ‘সুলতান’ থেকে অরিজিৎ সিংয়ের গান বাদ দেওয়ালেন সালমান।

অরিজিৎ অনুরোধ করেছিলেন ছবি থেকে তার গান বাদ দিলেও একটি ভার্সন যেন রেখে দেন সালমান। কিন্তু সে কথাও শোনেননি সাল্লু। তারপর এ নিয়ে চলেছে অনেক আলোচনা-সমালোচনা। তবে এবার অরিজিৎ প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাব দিলেন সালমান।

সালমান বলেন, প্রতিটি সিনেমায় অনেক গায়কের কণ্ঠ নেওয়া হয়। পরে পরিচালক ও প্রযোজক সিনেমার সঙ্গে মানানসই গানই রাখেন। এ সিনেমায় আমার গাওয়া গানও বাতিল করা হয়েছে। তাই ওই ইস্যু নিয়ে এত কষ্ট পাওয়া বা হতাশার কি আছে! এটাই তো জীবন।

এরপর অরিজিৎকে ‘র্স্মাট’ বলে সালমান জানান, একদিন আসবে যখন কন অভিনেতাকে গান গাইতে নিষেদ করা হতে পারে। কিন্তু র্স্মাট গায়করা গেয়েই যাবেন।

উল্লেখ্য, সুলতানের ‘জগ ঘুমেয়া’ শিরোনামের গানটি প্রথমে অরিজিৎ গাইলেও পরে গানটি বাদ দিয়ে সালমানের কণ্ঠে রের্কড করা হয়। পরে অরিজিৎ ফেইসবুকে সালমানকে অনুরোধ করেছিলেন ছবি থেকে তার গান বাদ দিলেও একটি ভার্সন যেন রেখে দেন। কিন্তু সে কথাও শোনেননি সাল্লু।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: