সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অভিনেত্রী শায়লা সাবি গুরুতর আহত

full_57695643_1466308024বিনোদন ডেস্ক: অভিনেত্রী শায়লা সাবি গুরুতর আহত হয়েছেন। তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন। শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

রাত সাড়ে ১২টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের রক্তাক্ত একটি ছবি পোস্ট করেন শায়লা সাবি। স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘দুর্ঘটনা, শুটিং নয় সত্যি।’

শায়লার সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও সাড়া পাওয়া যায়নি। কিছুক্ষণ পর স্ট্যাটাসের কমেন্টে ত্রয়ী ইসলাম নামের ঘনিষ্ঠ একজন জানান, ঘরের ড্রেসিং টেবিল মেরামত করার সময় একপাশের তাক থেকে কাচ খুলে শায়লা সাবির ওপর পড়লে মারাত্মক আঘাত পান তিনি। তার কপালে কাচ ঢুকেছে।

জানা গেছে, শায়লার কপালে বেশ কয়েকটি সেলাই দিতে হবে। স্ট্যাটাসে স্বজন, ভক্ত ও শুভানুধ্যায়ীরা তার দ্রুত সুস্থতা কামনা করেছেন। ‘চ্যানেল আই সেরা নাচিয়ে ২০১২’ প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি পান শায়লা সাবি। এরপর থেকে টিভি নাটক, টেলিছবি, চলচ্চিত্র ও বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছেন তিনি।

ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‘প্রিয়া তুমি সুখী হও’ (২০১৪) ছবির মাধ্যমে বড় পর্দায় শায়লা সাবির অভিষেক হয়। গত বছর মুক্তি পাওয়া আকরাম খান পরিচালিত ‘ঘাসফুল’ এ অভিনয় করেছেন তিনি। এখন তার হাতে আছে তানিম রহমান অংশুর ‘আদি’ (এবিএম সুমন) ছবিটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: