সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ২৭ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ-সাচনা সড়কে তিনটি সেতুর অ্যাপ্রোচের মাটি সরে যাচ্ছে

01. daily sylhet Sunamganj newsসুনামগঞ্জ প্রতিনিধি::
সদর উপজেলার গৌরারং ইউনিয়নের সুনামগঞ্জ-সাচনা সড়কের উপর নির্মিত তিনটি সেতুর অ্যাপ্রোচের মাটি সরে যাচ্ছে। শনিবার সকালে সরেজমিনে গিয়ে বেরাজালী-ইসলামগঞ্জ সংলগ্ন সংযোগ সড়কের দুই পাশে মাটি সরে যেতে দেখা যায়।

বেরাজালী-নিধিরচর মধ্যবর্তী স্থানের কার্লভাটের উভয় পাশের সংযোগ সড়কের এবং বড়ঘাট-ইসলামগঞ্জের মধ্যবর্তী স্থানে নাইন্দা কার্লভাট সংযোগ সড়কের উভয় পাশে মাটি সরে যাওয়ার দৃশ্য দেখা গেছে।

যদিও ঠিকাদারী প্রতিষ্ঠান সিলেটের টাওয়ার কোম্পানী সংযোগ সড়কটি ধরে রাখার জন্য সংস্কার কাজ করেছে। তবুও এই সামান্য বৃষ্টিতেই অ্যাপ্রোচের মাটি ধ্বসে পড়েছে এবং বিভিন্ন স্থানে গর্তের সৃষ্টি হয়েছে। ভরা বন্যায় ব্রীজ ও কার্লভাটের অ্যাপ্রোচের অংশটি ভেংগে পড়ার আশংকা রয়েছে।

স্থানীয়রা জানান, ব্রীজ কার্লভাটে নিম্নমানের কাজ হওয়ায় নির্মাণকালীন সময়ে ব্রীজ দুইটির অ্যাপ্রোচের একাধিক অংশ ভেংগে পড়েছিল। পরে আবার ঠিকাদারী প্রতিষ্ঠান তা সংস্কার করে।

নিধিরচর গ্রামের বাসিন্দা জেবেদ আলী এবং বেরাজালী গ্রামের বাসিন্দা শাহ নুর বলেন, ‘বন্যার আগেই এইসব ব্রীজ কার্লভাটের টেকসই কাজ করা উচিত। যদি এই ব্রীজ ও কার্লভাটের অ্যাপ্রোচ সংস্কার কাজের অবহেলা করা হয়, তাহলে হঠাৎ করে এই সড়কে গাড়ি চলাচল বন্ধ হয়ে যাবে।’

এলাকার গণ্যমান্য ব্যক্তি ও জাপা নেতা মো. শওকত আলী বলেন, ‘এইসব ব্রীজের আসলে নিম্নমানের কাজ হয়েছে। যার ফলে নির্মাণের সময় অ্যাপ্রোচ ও মাটি ধ্বসে পড়ার ঘটনা ঘটেছে। এই ব্রীজ ও কার্লভাটের দ্রুত সংস্কার কাজ করা জরুরি।’

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: