সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইপিএল জয়ের মাশুল গুনতে হচ্ছে মুস্তাফিজকে!

full_484274031_1466241860খেলাধুলা ডেস্ক: বিস্ময় পেসার মুস্তাফিজুর রহমান আইপিএল কাঁপিয়ে এখন দেশে অবস্থান করছেন। বিসিবির তত্ত্ববধানে তার ইনজুরি নিয়ে কাজ করছেন বাংলাদেশ জাতীয় দলের ট্রেনাররা। এরই মধ্যে ইংল্যান্ডে সাসেক্সের হয়ে তার কাউন্টি ক্রিকেট খেলতে যাওয়ার কথা ছিল। দেশের ঘরোয়া ক্রিকেটে ঢাকা মোহামেডানও চাইছে তাকে মাঠে নামাতে। কিন্তু বেয়াড়া ইনজুরি ভীষণ ভোগাচ্ছে মুস্তাফিজকে।

সূত্র জানাচ্ছে, সাসেক্সে যাওয়াতো দূরে থাক আগামী দুই মাস নাকি মাঠেই নামতে পারবেন না তিনি। তবে কি আইপিএলে ইনজুরি নিয়ে খেলার চড়া খেসারত দিতে হচ্ছে মুস্তাফিজকে?

অনেক রঙিন স্বপ্ন দেখেছিলেন মুস্তাফিজুর রহমান। প্রথমবারের মত ইংল্যান্ডের কাউন্টি খেলতে যাবেন বলে আশায় বুক বেঁধেছিলেন। এখন সে আশা দূরে থাক, তার ঢাকা প্রিমিয়ার লিগেও খেলা হচ্ছে না। কাউন্টি ও ডিপিএল খেলার স্বপ্ন চুরমার মুস্তাফিজের, এখন কড়ায় গণ্ডায় দিতে হবে আইপিএল খেলার মাশুল!

মুস্তাফিজ ভারতের আইপিএল জয় করতে গিয়ে দুটি সমস্যা নিয়ে দেশে ফিরেছেন। এত দিনে অজানাই ছিল এই বিষয়টি। তার ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট অন্যদিকে তার অ্যাঙ্কেলের নিচের দিকেও চোট রয়েছে।

বিসিবি জানিয়েছেন এই তথ্য। এই সমস্যা দুটির জন্য দেড় থেকে দুই মাস চিকিৎসকদের নিবিড় পরিচর্যায় থাকতে হবে তাকে। এই সময়ের মধ্যে মাঠে নামা হবে না মুস্তাফিজের।

মুস্তাফিজকে নিয়ে কাউন্টিতে সাসেক্স ও ঢাকা প্রিমিয়ার লিগের মোহামেডান টানাটানি করছে। তবে এবারের মত এই দুটি আসরে যে খেলা হচ্ছে না মুস্তাফিজের তা মোটামুটি নিশ্চিত। দীর্ঘদিন মাঠের বাইরে থেকে আইপিএল খেলার মাশুল যেন কড়ায় গণ্ডায় গুনতে হচ্ছে মুস্তাফিজকে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: