সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পর্দায় প্রথম বাবা-ছেলে

d0954a279a4c6939da46b173febce457-57655b8601dd9বিনোদন ডেস্ক:
সঙ্গে দুই ছেলে রণ-রুদ্র।কণ্ঠশিল্পী আসিফ তার দুই পুত্র রণ-রুদ্রকে নিয়ে বরাবরই গর্ব করেন। প্রায়সই ছবি প্রকাশ করেন ফেসবুকে। ছেলেদের প্রসঙ্গে মজার মজার তথ্য দেন নিয়মিত। আবার পড়াশুনার কারণে দুজনকে খুলনায় থাকতে হয় বলে বাবা আসিফের কণ্ঠে থাকে অস্ফুট বিরহ।
তারকা বাবা হলে যেমন হয়, বরাবরই বিভিন্ন মিডিয়া থেকে প্রস্তাব পেয়ে আসছেন স্ত্রী-সন্তানকে নিয়ে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণের। কিন্তু এ পর্যন্ত তেমন কিছু হয়নি। কারণ, আসিফ বরাবরই মিডিয়া থেকে সংসারটাকে রেখেছেন নিরাপদ দূরত্বে।
স্ট্যাটাসটি হুবহু নিচে তুলে ধরা হলো

মাঝেমধ্যেই বিভিন্ন টিভি চ্যানেল থেকে ফোন আসে বউবাচ্চা নিয়ে অনুষ্ঠান করার জন্য।কিন্তু ওদের কোন আগ্রহ নেই, আমিও বলে বলে বিরক্ত ক্লান্ত। টিভি প্রডিউসাররাও নাছোড়বান্দা। এতো দিন অজুহাত ছিলো দুই ছেলে খুলনায় পড়ে, যে কারনে টাইমিং মিলেনা। আমার ছেলেদের এটা এক ধরনের ভাব।
বড় ছেলে রণ গত দুই মাস চৌদ্দদিন ধরে ঐতিহাসিক HSC পরীক্ষা দিচ্ছে, মরার পরীক্ষা শেষও হয়না। ঢাকা আসতে আসতে বাইশ তারিখ হয়ে যাবে।

এই ম্যারাথন পরীক্ষা থেকে মুক্তির অপেক্ষায় গোটা পরিবার। ছোট ছেলে রুদ্র বর্তমানে বাসায়ই আছে, কলেজে ভর্তির প্রক্রিয়া শেষ হলেই ক্লাস শুরু হয়ে যাবে।
আগামী ১৯ তারিখ তথাকথিত বাবা দিবস। বাংলাভিশনে যাচ্ছি আমি আর আমার ছোট ছেলে রুদ্র, বেচারী প্রডিউসার ব্যাপক অপেক্ষায় ছিলো সম্মতির জন্য । ভাবের ঠেলায় রুদ্র রাজীই হয়না। অবশেষে তিনি সদয় সম্মতি দিয়েছেন অনুষ্ঠানে যাবার জন্য।

এবার একটু ঝেড়ে কাশি । আগামী ১৯শে জুন রোববার সকাল সাড়ে দশটায় আমি আর আমার ছোট ছেলে রুদ্র বাংলাভিশনে আসছি লাইভে প্রথমবারের মত। সময় পেলে অবশ্যই দেখবেন । সবাই ভাল থাকুন, ভালবাসা অবিরাম।

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: