সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ২২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বানিয়াচংয়ে অগ্নিকান্ডে ২০ লাখ টাকার ক্ষতি

2. daily sylhet Ognikando newsহবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জের বানিয়াচংয়ে ভয়াবহ আগুনে পুড়ে ছাই হয়ে গেছে বানিয়াচঙ্গ হাসপাতাল সংলগ্ন মাসুম মেডিসিন কর্নার নামে একটি ঔষধের দোকান। আগুনে ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় ২০ লাখ টাকা।

শুক্রবার রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো ঐ দোকানের মালিক গিয়াস উদ্দিন ইফতারের পরে দোকান বন্ধ করে তারাবীহর নামাজে চলে যান। ওই সময় পাশের দোকানে থাকা অন্যরা হঠাৎ ধোঁয়ার কুণ্ডলী দেখতে পান। তারা কোনো কিছু বোঝে ওঠার আগেই মুহূর্তে আগুনের লেলিহান শিখা ঘরের চতুর্দিকে ছড়িয়ে পড়ে। ঘরের ভেতরে থাকা ফ্রিজ, টিভি, নগদ টাকাসহ যাবতীয় ঔষধপত্র পুড়ে যায়।

আশেপাশের লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। খবর পেয়ে বানিয়াচঙ্গ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে দ্রুত ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী গিয়াস উদ্দিন জানিয়েছেন।

তিনি জানান, বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বানিয়াচঙ্গ ফায়ার স্টেশনের সাব অফিসার মো.সামসুল ইসলাম জানান, বৈদ্যুতের শর্টসার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে। তবে আমরা আসাতে ক্ষতির পরিমাণটা কমই হয়েছে। সময় মতো না আসলে ক্ষয়ক্ষতির পরিমাণটা আরও বাড়তো বলে তিনি জানান।

এদিকে মাসুম মেডিসিনের মালিক গিয়াস উদ্দিন তার এক মাত্র উপার্জনক্ষম ব্যবসা আগুনের পুড়ে যাওয়াতে মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন। তার সহায় সম্বল হারিয়ে তিনি এখন পাগলপ্রায়। এই দোকানের উপর নির্ভরশীল গিয়াস উদ্দিন তার অনাগত ভবিষ্যৎ নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: