সর্বশেষ আপডেট : ১ মিনিট ১২ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে এক সপ্তাহে ৩৫৭ জন গ্রেফতার

greftar news daily sylhetস্টাফ রিপোর্টার::
সারাদেশের মত সিলেটে চলা এক সপ্তাহের সাঁড়াশি অভিযানে ৩শ’ ৫৭ জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। এরমধ্যে একজন জঙ্গী, ৩৫ জন জামায়াত শিবির সদস্য। বাকিরা অন্যান্য মামলার আসামি। পুলিশ জানায় অভিযানে, ১১টি জিহাদী বই, ৭৩টি সরকার বিরোধী লিফলেট ও ২শ’ টি চকলেট বোমা উদ্ধার করা হয়।

এছাড়া সিলেট জেলার বিভিন্ন স্থানে নিয়মিত মামলার ৯৭ জন আসামী গ্রেফতার করা হয়। ৪৪ জন সাজা প্রাপ্ত আসামী ও ১৭৮ জন পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতারসহ মোট ৬৮১টি পরোয়ানা নিস্পত্তি করা হয়। এছাড়া ২টি দেশীয় তৈরী পাইপগান, ১টি একনলা দেশীয় বন্দুক, ১টি এলজি ও ৫ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। ৭১ পিস ইয়াবা, ১ কেজি গাঁজা, ২০০ বোতল অফিসার্স চয়েস মদ, ৫০ বোতল ফেনিসিডিল, ৮ লিটার চোলাই মদ ও ১ লক্ষ ৬৮ হাজার পাতার বিড়ি উদ্ধার করা হয়। এসময় রেজিস্ট্রেশন বিহীন ৬০টি মোটর সাইকেল আটকসহ ২৯৫টি প্রসিকিউশন দাখিল করা হয়।

বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স এর নির্দেশে সিলেট রেঞ্জের ডিআইজি মো. মিজানুর রহমান পিপিএম এর তত্ত্বাবধানে এবং সিলেট জেলার পুলিশ সুপার নুরে আলম মিনা পিপিএম এর তদারকিতে গত এক সপ্তাহে সিলেট জেলার বিভিন্ন থানায় পুলিশের বিশেষ সাঁড়াশি অভিযান পরিচালিত হয়। সিলেট জেলা পুলিশের মিডিয়া কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: