সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩২ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পীর মহল্লায় এতিমদের জন্য ইফতার

Abdul ahad atim khanaআব্দুল আহাদ এতিম খানার উদ্যোগে প্রতিবারের ন্যায় এবারও ইফতার ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়েছে। শনিবার সিলেট নগরীর পশ্চিম পীর মহল্লায় এতিম খানায়  এ ইফতার ও  দোয়া ও অনুষ্ঠিত হয়ে।
ইফতার ও দোয়া মাহফিলে আব্দুল আহাদ এতিম খানার প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল আহাদ এর সভাপতিত্বে ও এতিম খানার সুপার শেখ আবু ছালেহ মুছার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দরগাহ মাদ্রাসার প্রধান মুহাদ্দিস মাও. মুজিবুল হক।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  ডা. আব্দুল হাই, ইঞ্জিনিয়ার সোয়াইব আহমদ, মাও. হাফিজ আব্দুল হালিম, মাও. আলা উদ্দিন, মাও. ওলিউর রহমান, পুবালী ব্যাংক ম্যানেজার খন্দকার রুহেল, সিলেট জেলা প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এবং চ্যানেল আই ইউরোপের প্রতিনিধি ফয়সল আহমেদ মুন্না, সিলেট ছাত্র ও যুব কল্যান ফেডারেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচ এ আব্দুর রহমান, মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি তোফায়েল আহমদ।
ইফতার ও দোয়া মাহফিলে  প্রধান অতিথির বক্তব্যে দরগাহ মাদ্রাসার প্রধান মুহাদ্দিস মাও. মুজিবুল হক বলেন, যে ব্যক্তি কোন অভাব গ্রস্থের অভাব দূর করতে এগিয়ে আসবে আল্লাহ তাদের দুনিয়া ও আখিরাতের সকল বিষয় সহজ করে দিবেন।পরে তিনি মোনাজাত পরিচালনা করেন। – সংবাদ বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: