সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মালয়েশিয়ায় বাংলাদেশিদের ইফতার মাহফিল

Malwayeshiaপ্রবাস ডেস্ক :: মালয়েশিয়ায় আলোচনা সভা ও ইফতার মাহফিল করেছে দেশটিতে অবস্থানকারী মালয়েশিয়াস্থ আমরা চাঁদপুরবাসীরা। শুক্রবার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের রেস্টুরেন্ট বিরতিতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মালয়েশিয়া প্রবাসী চাঁদপুরের প্রবীণ ব্যবসায়ী ডা. আহমেদ বোরহানের সভাপতিত্বে সাংবাদিক শামছুজ্জামান নাঈমের সঞ্চালনায় অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধান করেন সংগঠনের উদ্যোক্তা শাহরাস্তির কৃতি সন্তান মোহাম্মদ আকতার হোসেন গাজী।

শুভেচ্ছা বক্তব্যে আকতার হোসেন গাজী বলেন, মালয়েশিয়ার বিভিন্নস্থানে ছড়িয়ে ছিটিয়ে আছে চাঁদপুরের বহু কৃতি সন্তান। যারা তাদের স্ব-স্ব অবস্থানে সফলতার সঙ্গে বসবাস করছেন। তাদেরকে এক ছাতার নিচে আনাই জন্যই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

তিনি আরও বলেন, মালয়েশিয়ার অর্থনৈতিক উন্নয়নে অনেক অবদান রয়েছে বাংলদেশিদের। এখানে বসবাস করছেন চাঁদপুরের বেশ কয়েকজন আলোকিত মানুষ। এ আলোকিত মানুষদের সাথে নিয়ে প্রবাসে আমাদের সুনাম অক্ষুন্ন রাখতে চায় মালয়েশিয়াস্থ চাঁদপুরবাসী। সেই সঙ্গে চাঁদপুরবাসীকে একত্রিত হয়ে একটি সংগঠনের মাধ্যমে দেশের কল্যাণে কাজ করার আহবান জানান অনুষ্ঠানে আগত অতিথিরা।

ইফতারের পূর্বে রমজানের গুরুত্ব সম্পর্কে আলোচনা, মালয়েশিয়া প্রবাসীদে বাংলাদেশীদের সুস্থতা ও সফলতা কামনা এবং বিশ্বশান্তি কামনা করে দোয়া মুনাজাত করা হয়।

এতে আরও উপস্থিত ছিলেন চাঁদপুরের কৃতি সন্তান মোহাম্মদ মোশাররফ হোসেন, মাওলানা মোহাম্মদ সিদ্দিকুর রহমান, দাতু মোহাম্মদ জাম বিন আব্দুল কাদের, মোহাম্মদ আবুল কালাম আজাদ, আক্তার হোসেন গাজী, মোহাম্মদ শফিকুর রহমান চৌধুরী, মোহাম্মদ মনিরুজ্জামান, মোহাম্মদ আবু হানিফ, মোহাম্মদ হুমায়ুন কবির, মোহাম্মদ ফরিদ গাজী, মোহাম্মদ আব্দুল বারেক দেওয়ান, মোহাম্মদ ফজলুল করিম সোহরাব, মোহাম্মদ জুয়েল মিয়াজী, মোহাম্মদ কালাম, মোহাম্মদ আব্দুল মালেক, মোহাম্মদ মোফাজ্জল হোসেন, আবুল কালাম, মাহমুদ হাসান সোহাগ, মেক রানা, মোহাম্মদ রাসেল পাটোয়ারী, ডিকে আরিফ সর্দার, মোহাম্মদ শিপন আলী, মোহাম্মদ সেলিম, কায়সার হামিদ হান্নান, খন্দকার মোস্তাক আহমেদ শান্ত ও শামসুজ্জামান নাঈমসহ আরো অনেকে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: