সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ১৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোববার মাংস কিনতে পারবেন না রাজধানীবাসী

Meat shopডেইলি সিলেট ডটকম :: ফ্রিজে আগে থেকে মাংস রাখা যদি না থাকে, তবে রোববার মাংস খাওয়া থেকে বঞ্চিত হবেন রাজধানিবাসী। কারণ, এদিন রাজধানিতে মাংস বিক্রি হবে না। মাংস ব্যবসায়ীরা রোববার রাজধানিতে ধর্মঘটের ডাক দিয়েছেন।

গাবতলী গরুর হাটে ইজারাদারদের অতিরিক্ত খাজনা আদায় ও স্থানীয় মজিবর বাহিনীসহ বিভিন্ন সন্ত্রাসী বাহিনীর চাঁদা আদায় বন্ধের দাবিতে তারা এ ধর্মঘটের ডাক দিয়েছেন।

হাজারীবাগের জবাইখানায় শনিবার দুপুরে বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতি ও ঢাকা মেট্রোপলিটন মাংস ব্যবসায়ী সমিতির যৌথসভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সংগঠনটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

এতে বলা হয়, অতিরিক্ত খাজনা আদায় ও মজিবর বাহিনীর কারণে মাংস ব্যবসায়ীরা পথে বসার উপক্রম। এসব অপকর্ম বন্ধের দাবিতে রোববার রাজধানীতে ধর্মঘট আহ্বানের সিদ্ধান্ত হয়েছে। ধর্মঘটের কারণে ক্রেতা সাধারণের অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করে ব্যবসায়ীদের ধর্মঘট পালনের আহ্বান জানানো হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির সভাপতি গোলাম মুর্তুজা মন্টু, মহাসচিব রবিউল আলম, ফরিদ আহম্মেদ, ঢাকা মেট্রোপলিটন মাংস ব্যবসায়ী সমিতির সভাপতি শেখ মো. আব্দুল বারেক, সাধারণ সম্পাদক সামিম আহম্মেদ, কাজী আনোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম, এজাজ আহম্মেদ, হাজী আনোয়ার হোসেন, খলিলুর রহমান প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: