সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৩১ সেকেন্ড আগে
শনিবার, ২৭ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশে বিচার দিতে গিয়ে যেভাবে শাস্তি পেলেন এই নারী!

photo-1466261240নিউজ ডেস্ক : থানায় নালিশ করতে গিয়ে পুলিশকে মালিশ করতে হলো এক নারীকে। অভিযোগ করতে যাওয়া এক নারীকে দিয়ে নিজের শরীর মালিশ করিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। এ ঘটনার দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারিত হলে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্ট পুলিশের সমালোচনাও করেছেন অনেকেই।

ভারতের উত্তরপ্রদেশের হরদোই জেলার একটি থানায় গত বৃহস্পতিবার এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় হেনস্তার শিকার হওয়া নারীর বরাত দিয়ে জিনিউজ জানায়, হরদোই জেলার কুন্নঘাট থানায় একটি চুরির অভিযোগ জানাতে গিয়েছিলেন ওই নারী। ওই সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাঁকে বলেন, অভিযোগ নেওয়া হবে যদি তিনি তাঁর গা মালিশ করে দেন। নারীকে একপ্রকার জোরও করা হয় বলে অভিযোগ। উপায় না দেখে নারী ওই পুলিশ কর্মকর্তার শরীর মালিশ করেন।

এদিকে, ছবিটি হু হু করে সামাজিক যোগাযোগের ওয়েবসাইটে এবং মেসেজিং সাইটগুলোতে ছড়িয়ে পড়ে। নিন্দায় সরব হয় নানা মহল। স্থানীয় মহিলা সমাজকর্মীরা অভিযুক্তের শাস্তির দাবি জানিয়ে বিক্ষোভ-মিছিল করেন। স্মারকলিপি পাঠানো হয় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকেও।

তবে হরদোইয়ের কুন্নঘাট পুলিশের দাবি, এ অভিযোগ সত্য নয়। ওই নারী অভিযোগ দায়ের করতেও আসেননি। তিনি একজন দেশি আয়ুর্বেদিক মালিশ তেল বিক্রেতা। যা গেঁটে ব্যথার জন্য উপকারী। ওই দিন তিনি ওই কর্মকর্তাকে দেখাচ্ছিলেন কীভাবে ওই তেল ব্যবহার করতে হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: