সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ৫৫ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ম্যাচ ফিক্সারদের আজীবন নিষিদ্ধ করা উচিত: আমির

TO GO WITH STORY 'CRICKET-PAK-ENG-AMIR'  In this photograph taken on June 16, 2016, Pakistani cricketer Mohammad Amir smiles at an Iftar dinner hosted by the British High Commissioner ahead of the Pakistani team departure to England, in Lahore. Pakistan cricket team manager Intikhab Alam June 17, warned fast bowler Mohammad Amir cannot afford to put a foot wrong on the tour of England where he was caught in a spot-fixing case six years ago. / AFP / ARIF ALI        (Photo credit should read ARIF ALI/AFP/Getty Images)

নিউজ ডেস্ক : ক্রিকেটে ফিক্সিংয়ে জড়িতদের আজীবন নিষিদ্ধ করা উচিত বলে মনে করেন পাকিস্তানের পেসার মোহাম্মদ আমির। দীর্ঘ দিন ক্রিকেটে নিষিদ্ধ থাকার পর ইংল্যান্ডের মাটিতে নতুন করে টেস্ট ক্যারিয়ার শুরু করার আগে এমন কথা জানিয়েছেন তিনি।

২০১০ সালে লর্ডসে স্পট ফিক্সিংয়ে জড়িত থাকায় ইংল্যান্ডে তিন মাস জেল খেটেছিলেন আমির। এছাড়া আন্তর্জাতিক ক্রিকেটে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ ছিলেন। নিষেধাজ্ঞার পর এই প্রথমবার ইংল্যান্ডের মাটিতে সেই লর্ডসে টেস্ট খেলতে গেছেন আমির। সেখানে চার ম্যাচ টেস্ট সিরিজ খেলবে পাকিস্তান দল।

পাকিস্তান দল ইতোমধ্যে ইংল্যান্ডে পৌঁছিয়েছে। সেখানে আমির বলেছেন, আমি সম্পূর্ণ রূপে সমর্থন করি যে ফিক্সারদেরকে আজীবন নিষিদ্ধ করা উচিত। যদি এখনও ফিক্সিং হয়ে থাকে, তাহলে সেটা সত্যিই ভয়ঙ্কর। স্পট ফিক্সিং করার পরও পুনরায় খেলায় ফিরতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করেন এই বাঁ-হাতি বোলার।

আমির আরো বলেন, আমি টেস্ট ক্রিকেটে ফেরার জন্য ব্যকুল হয়েছিলাম। কারণ এখানেই আমার ক্যারিয়ার থমকে গিয়েছিল। আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে আমি ফিরছি। এএফপি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: