সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শুভ এখন শঙ্কামুক্ত

Untitled-6 copyনিউজ ডেস্ক : ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে খেলার সময় গুরুতর আহত হয়েছিলেন সোহরাওয়ার্দী শুভ। শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আবাহনীর পেসার তাসকিন আহমেদের বলে মাথার নিচের দিকে ব্যথা পেয়েছেন ভিক্টোরিয়ার এই অলরাউন্ডার। আশার কথা হলো, জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার এখন কিছুটা শঙ্কামুক্ত।

বিসিবির চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী এ ব্যাপারে বলেন, ‘পরীক্ষার পর আমরা যে রিপোর্ট পেয়েছি তা ভালোই মনে হচ্ছে। সিটি স্ক্যান এবং এমআরআইতে কোনো সমস্যা ধরা পড়েনি। তবে ঘাড়ে কিছুটা ব্যথা আছে। বলা যায় এই মুহূর্তে বড় কোনো সমস্যা নেই বলে আমার বিশ্বাস।’

ভিক্টোরিয়ার ইনিংসের ২৫তম ওভারের খেলা চলছিল তখন। তাসকিনের একটি খাটো লেন্থের বল ছেড়ে দিতে চেয়েছিলেন বাঁ-হাতি ব্যাটসম্যান শুভ। কিন্তু বলের লাইন থেকে সরে আসতে পারেননি। বল গিয়ে তাঁর হেলমেটের নিচে ঘাড়ের কাছে আঘাত করেছে।

সঙ্গে সঙ্গে মাটিতে পড়ে যান শুভ। ফিজিওসহ ছুটে আসেন অন্যরা। কিছুক্ষণ শুশ্রূষার পর স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় শুভকে। বাইরে নেওয়ার সময় হাত দিয়ে চোখ ঢেকেছিলেন শুভ। তবে তিনি জ্ঞান হারাননি। টুকটাক কথাও বলেছেন।

বিসিবির চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরীর কক্ষে নেওয়ার পর আবারও শুশ্রূষা করা হয় শুভকে। তবে কোনো ঝুঁকি না নিয়ে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। আপাতত সেখানেই চিকিৎসা চলছে এই বাঁ-হাতি অলরাউন্ডারের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: