সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিশার পুরস্কার বুঝিয়ে দিলেন মৌসুমী

Mousumee20160618084207বিনোদন ডেস্ক:
অভিনেতা মিশা সওদাগর সেরা কৌতুক অভিনেতা হিসেবে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৪’ জিতে নিয়েছেন। ‘অল্প অল্প প্রেমের গল্প’ ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য তিনি এই পুরস্কার পান।

গেল ১১ মে জমকালো আয়োজনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরস্কার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। কিন্তু ছেলের উচ্চশিক্ষা সংক্রান্ত জটিলতার জন্য মিশা তখন যুক্তরাষ্ট্রে ছিলেন। মিশার অনুপস্থিতিতে তার হয়ে পুরস্কারটি গ্রহণ করেন অভিনেত্রী মৌসুমী।
অবশেষে সেই পুরস্কার মিশার হাতে হস্তান্তর করেছেন ঢাকাই ছবির প্রিয়দর্শিনী নায়িকা। গতকাল শুক্রবার সন্ধ্যায় মৌসুমী তার উত্তরার বাসায় মিশার হাতে পুরস্কারটি তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন মৌসুমীর স্বামী অভিনেতা ওমর সানি, মিশার স্ত্রী জুবাইদা রব্বানী মিতা, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার, গীতিকার কবির বকুল ও তার স্ত্রী সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নি, অভিনেতা অমিত হাসানের স্ত্রী লাবণী হাসান।

ওমর সানি বলেন, ‘মিশা ভাই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন গত ১৩ তারিখ। এরপর অন্য এক ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন। গতকাল ফ্রি ছিলেন সেজন্য পুরস্কারটি তার হাতে বুঝিয়ে দেয়া হয়েছে। এ উপলক্ষে আমাদের বাসায় ইফতারের আয়োজন করি। আসলে সবাই আমরা উত্তরার বাসিন্দা। কাছাকাছি থাকি। অনেকদিন পর প্রিয় মানুষগুলোকে নিয়ে কিছুটা সময় খুব ভালো কেটেছে।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: