সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জুড়ীর ফুলতলায় ২০ হাজার মানুষের জন্য একটি মাত্র স্বাস্থ্য ক্লিনিক: সেবা বঞ্চিত গরীব রোগীর

1156880a-00d3-43de-8f2d-e702c17a2123 copy

মাহবুব আলম রওশন, জুড়ীঃ
মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়নে হত দরিদ্র অসহায় রোগীদের জন্য এক মাত্র সরকারী পরিবার কল্যাণ কেন্দ্রের দায়িত্বরত উপ-সহকারী সাইফুদ্দিন সিমুলের অনিয়ম আর চিকিৎসা বানিজ্যের কারনে ফুসেঁ উঠেছে ইউনিয়নের সচেতন মহল।

একাধিক প্রাপ্ত লিখিত অভিযোগ সুত্রে জানা যায়,দায়িত্ব রত উপ সহ-কারী পরিবার কল্যাণ কেন্দ্রের সাইফুদ্দিন সিমুল একই স্থানে দীর্ঘ ১০বছর থেকে দায়িত্বে থাকার ফলে হত দরিদ্র গরীব রোগীরা বিনা মুল্যে চিকিৎসা সেবা পাওয়া দুরের কথা ক্লিনিকে গিয়ে তার দেখা পাওয়া যায়না। তিনি ইউনিয়নের অর্থ শালীদের সাথে সখ্যতা গড়ে তুলে প্রাইভেট চেম্বারে বসে রোগী দেখেন। দুর্নীতি অনিয়মের আশ্রয় নিয়ে তার চিকিৎসা বাণিজ্যে বেপরোয়া হয়ে উঠেছেন।

এলাকার শিক্ষক আরমান আলী, মুক্তিযোদ্ধা আব্দুল করিম, আজমল আলী কালা, সরকারের বিভিন্ন দায়িত্ব পুর্ন সেক্টরে লিখিত অভিযোগ দিয়েও কোন প্রতিকার পাচ্ছেন না। উল্টো ওই ডাক্তার অভিযোগ কারীদের বিরুদ্ধে বৃদ্ধাঙ্গলী প্রদর্শন করছেন।

বিয়ে পাগল সাইফুদ্দিন সিমুল গত কিছুদিন হয় ওই ইউনিয়নে আরেকটি বিয়ে করে আত্মীতার জোর বৃদ্ধি করেছেন।তার এসব কর্ম কান্ডে ইউনিয়নের প্রত্যেক শ্রেণী পেশার মানুষ সরকার বিরোধী সমালোচনা করছে।এখন শুধু মানুষের মুখে মুখে একটিই পশ্ন এত অভিযোগ থাকা সত্বেও কোন খুঁটির জোরে বহাল তবিয়তে ডাক্তার সাইফুদ্দিন সিমুল।

এ বিষয়ে মৌলভীবাজার জেলা পরিবার কল্যান কেন্দ্রের দায়িত্বরত কর্মকর্তা এ,কে,এম,আব্দুস সুবাহান বলেন,তদন্ত সাপেক্ষে অভিযোক্ত উপ-সহকারী পরিবার কল্যাণ কেন্দ্রের ডাক্তার সাইফুদ্দিনের বিরোদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: