সর্বশেষ আপডেট : ৫৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনীতিতে আগ্রহ জ্যোতিকা জ্যোতির

Untitled-4 copyনিউজ ডেস্ক : জাতীয় সংসদের সংসদ সদস্য হতে ময়মনসিংহ-৩ আসনে প্রার্থী হতে চেয়েছিলেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। সম্প্রতি আওয়ামী লীগের ধানমণ্ডির কার্যালয়ে গিয়ে নিজের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন তিনি। কিন্তু দলীয় সমর্থন পাননি  জ্যোতিকা জ্যোতি। একই আসনের জন্য দলীয় সমর্থন পেয়েছেন ময়মনসিংহ জেলার আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন আহমেদ।

গেল ২ মে সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য ডা.ক্যাপ্টেন মজিবুর রহমান ফকিরের মৃত্যুর পর গৌরীপুর আসনটি শূন্য হয়। সেই শূন্য আসনে সংসদ সদস্য পদে নির্বাচনে দাঁড়ানোর ইচ্ছে প্রকাশ করেছিলেন জ্যোতিকা জ্যোতি।

জ্যোতিকা জ্যোতি  এনটিভি অনলাইনকে বলেন, ‘গৌরীপুর এলাকাবাসীর ভালোবাসা ও আগ্রহে আমি প্রার্থী হতে চেয়েছিলাম।  রাজনীতির প্রতি আমার নিজেরও আগ্রহ  অনেক। দলীয় সমর্থন এবার পাইনি।  নাজিমউদ্দিন আহমেদ ভাই পেয়েছেন। তিনি অনেক সিনিয়র ব্যক্তি। তাঁর জন্য শুভ কামনা। তবে এখন থেকে নিজের এলাকার জন্য নিয়মিত কাজ করব। সবাই আমার জন্য দোয়া করবেন।’

আগামী ১৮ জুলাই ময়মনসিংহ-১ ও ৩ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি বেশ কয়েকটি নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেছেন। সাবলীল অভিনয় করে সবার নজর করেছেন তিনি।  অভিনয় ছাড়া উপস্থাপনাও করেন জ্যোতি। তবে এসব ছাপিয়ে সম্প্রতি সামাজিক আন্দোলনের সঙ্গে নিজেকে সম্পৃক্ত করতে চাইছেন। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও বিভিন্ন সময় সমাজের নানা দিক তুলে ধরে স্ট্যাটাস দেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: