সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ১ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবার ‘আন্দাজ আপনা আপনা’ করবেন আমির-সালমান?

andaz-apna-apnaনিউজ ডেস্ক : বলিউডের ইতিহাসের সেরা কোনো কমেডি ছবির কথা বলতে গেলেই চলে আসবে ‘আন্দাজ আপনা আপনা’ ছবির নাম। ১৯৯৪ সালের এই অনবদ্য কমেডি ছবিটি এরই মধ্যে সিক্যুয়াল করার ঘোষণা দেওয়া হয়েছে। এই ছবির দুই নায়ক ছিলেন আমির খান এবং সালমান খান। কেউই অবশ্য আবারও এই দুজনকে এক সঙ্গে দেখার আশা করেননি। তবে এরই মধ্যে আমির খান রীতিমতো বোমা ফাটানো এক কথা জানিয়েছেন গণমাধ্যমকে।

আমির জানিয়েছেন, ‘আন্দাজ আপনা আপনা ২’-এর জন্য কাজ করতে মোটেও আপত্তি নেই তাঁর, বরং খুশি মনেই এই ছবিতে কাজ করতে চান। আমিরের ধারণা, সালমানও এতে দিব্যি রাজি হবেন। তবে তাঁর শর্ত হলো, চিত্রনাট্য পছন্দ হতে হবে।

‘সালমানের সঙ্গে এই ছবিটা (আন্দাজ আপনা আপনা-২) করতে আমার খুবই ভালো লাগবে। স্ক্রিপ্ট যদি ভালো হয়, তাহলে আমরা ছবিটা করব। আমি আবারো সালমানের সঙ্গে কাজ করতে চাই, তবে যুঁতসই স্ক্রিপ্ট আর ছবির প্রস্তাব আসতে হবে। আমি নিশ্চিত যে আমাদের দুজনেরই এই ছবিটা করতে ভালো লাগবে।’

নিজেদের পুরোনো চরিত্রকে আবারো ফিরিয়ে আনতে পারবেন কি না—এমন প্রশ্নের জবাবে আমির বলেন, ‘এটা জানার জন্য আমাকে স্ক্রিপ্টটা পড়তে হবে।’

‘আন্দাজ আপনা আপনা’ ছবিটিতে অভিনয় করেছিলেন আমির খান, সালমান খান, কারিশমা কাপুর, রাভিনা ট্যান্ডন, পরেশ রাওয়াল, শক্তি কাপুর, শেহজাদ খান, বিজু খোটে এবং জাভেদ খান। এ ছাড়া অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন গোবিন্দ, জুহি চাওলা, মেহমুদ, জগদীপ এবং দেবেন ভার্মা। এই ছবির ‘ক্রাইম মাস্টার গোগো’ কিংবা ‘তেজা’ চরিত্রের কথা বা কিছু সংলাপ এখনো মানুষের মুখে মুখে বা বলিউডের বিভিন্ন ছবিতে ঘুরে বেড়ায়। ছবিটি পরিচালনা করেছিলেন রাজকুমার সন্তোষী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: