সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুম্বাইয়ে আনুশকার জন্য বিরাটের ৩৪ কোটির ফ্ল্যাট

full_1036635287_1466224789নিউজ ডেস্ক: সম্প্রতি কোহলি-আনুশকাকে একসাথে নানান জায়গায় দেখা যাচ্ছে। ধারণা করা হচ্ছে, খুব দ্রুতই বিয়ের কাজটা সেরে ফেলবেন তারা। এমনকি তাদের থাকার জন্য ‘ভালোবাসার নীড়’ এর সন্ধানও পেয়ে গেছেন।

ভারতীয় মিডিয়ার খবর অনুযায়ী, কোহলী খুব শিগগিরই মুম্বাইয়ে স্থানান্তরিত হবেন। যেখানে তিনি একটি বাড়ি কিনেছেন, যদিও তা নিজের জন্য নয়। প্রেমিকা আনুশকা শর্মার জন্য উপহার হিসেবে কিনেছেন এই বাড়ি। ৭০০০ স্কয়ার ফিটের এই বাড়ি মুম্বাইয়ের ওরলি এলাকায়। বাড়িটির মূল্য ৩৪ কোটি রূপি!

দুইজন দুই জগতের তারকা হলেও তাদের যোগসূত্র হয়েছে ভালোবাসার বন্ধনে। সমায়িক বিচ্ছেদের পর আবার এক হয়েছেন ভারতের সবচেয়ে জনপ্রিয় প্রেমিক জুটি বিরাট -আনুশকা।

এদিকে বিরাটের ফ্ল্যাটটির প্রোজেক্টের কাজ এখনো চলছে। প্রোজেক্টের নাম দেয়া হয়েছে ‘ওমকার ১৯৭৩’ । যেটি থেকে আরব সাগরের দর্শন মিলবে। কোহলীর আর এক সতীর্থ যুবরাজ সিং ইতোমধ্যে সেই সেই ভবনেই ফ্ল্যাট কিনেছেন। টাওয়ার-সি এর ২৯ নাম্বার ফ্লোরটি যুবরাজ ক্রয় করেছিলেন ২০১৪ সালে।

গত বছরে আনুশকা-ভিরাটকে ওমকারের অফিসে দেখা গিয়েছিলো। আনুশকার ব্যাঙ্গালোরে বাংলো থাকলেও তার কাজের খাতিরে বেশির ভাগ সময় তাকে মুম্বাইতেই কাটাতে হয়। এসব কিছু বিবেচনা করেই বিরাটের মুম্বাইয়ে এই ফ্ল্যাট কেনা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: