সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যারা গুপ্ত হত্যা করে তারা মুসলিম হতে পারে না: হুইপ মোঃ শাহাব উদ্দিন এমপি

bd9381e3-1b73-42a8-b5d4-15c1424f9662নিজস্ব প্রতিনিধি: জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এমপি বলেছেন ‘যারা ইসলাম ধর্মের নাম নিয়ে গুপ্ত হত্যা করে, তারা মুসলিম হতে পারে না’ এক মুসলমান অপর মুসলমানের ভাই। কোনো মুসলমানই অপর মুসলমানকে হত্যা করতে পারে না। এটা জঘন্য অপরাধ।’

হুইপ ১৬জুন বৃহস্পতিবার জুড়ী উপজেলায় প্রাণী সম্পদ উন্নয়ন কেন্দ্র ও দাসের বাজার ইউনিয়নের সুনামপুর ও চানপুর গ্রামের বিদ্যুৎ সংযোগের উদ্বোধন অনুষ্ঠানের পৃথক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। প্রাণী সম্পদ কেন্দ্র ভবন ও বিদ্যুৎ সংযোগে ব্যয় হয়েছে ১ কোটি ৪৭ লাখ টাকা।
জুড়ী উপজেলায় প্রাণী সম্পদ উন্নয়ন কেন্দ্র উদ্বোধনী সভায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন প্রাণী সম্পদ উন্নয়ন কেন্দ্রের বিভাগীয় পরিচালক ডাঃ অচিন্ত কুমার শাহা, জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান গুলশানা আরা মিলি, নির্বাহী কর্মকর্তা মোঃ নাছিরুল্লাহ খান, মৌলভীবাজার জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ শাহিদ জামান, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক আজির উদ্দিন, যুগ্ম আহবায়ক বদরুল হোসেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ শরিফ আহমদ প্রমুখ।
বড়লেখা উপজেলার দাসের বাজার ইউনিয়নের সুনামপুর ও চানপুর গ্রামের ৮০ পরিবারের ঘরে বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক ছাত্রনেতা জিয়াউর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, পল্লী বিদ্যুতের ডিজিএম নীল মধাব বণিক, শিক্ষক বিমল দাস প্রমুখ।

দরিদ্রদের মাঝে ডেউটিন ও অর্থ বিতরণ : বৃহস্পতিবার পৃথক অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এমপি জুড়ী উপজেলার ৪২ জন দুঃস্থ, অসহায় ও দরিদ্রদের মাঝে ৪৩ বান্ডেল ডেউটিন ও গৃহ নিমার্ণ জন্য ১ লাখ ২৯ হাজার টাকা মঞ্জুরীর অর্থ বিতরণ, ১৬ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানে ঐচ্ছিক তহবিল থেকে ৫৭ হাজার ও উপজেলার ১৮ জন মুক্তিযোদ্ধ ও তাদের উত্তরাধীর হাতে গৃহ নিমার্ণ এবং চিকিৎসার জন্য টাকার চেক তুলে দেন।

এদিন বড়লেখায় উপজেলা পরিষদ হলরুমে হুইপ মোঃ শাহাব উদ্দিন এমপি বড়লেখা উপজেলায় প্রায় এক হাজার অস্বচ্ছল, অসহায় প্রতিবন্ধী ও বিধবাদের মাঝে বই এবং ঐচ্ছিক তহবিল থেকে দুই লক্ষ টাকার চেক প্রদান করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: