সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৬ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সৈয়দ আশরাফকে ধন্যবাদ জানালেন নোমান

bnp-bg20160617213040নিউজ ডেস্ক: ৭২-৭৫ সালে গণবাহিনী গঠন করে জাসদ কর্তৃক সশস্ত্র সংগ্রামের আহ্বানের মাধ্যমে শেখ মুজিব হত্যাকাণ্ডের প্রেক্ষাপট তৈরির অন্যতম কারিগর ছিলেন হাসানুল হক ইনু এই বাস্তব সত্য উপলব্ধি করার জন্য আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামকে ধন্যবাদ জানিয়ে আবদুল্লাহ আল নোমান বলেছেন, ‘শাক দিয়ে কখনো মাছ ঢেকে রাখা যায় না। হাসানুল হক ইনু আওয়ামী লীগের ‘ঘরের শত্রু বিভীষণ’ এটাই বাস্তবতা।’

শুক্রবার (১৭ জুন) নগরীর রেলওয়ে অফিসার্স ক্লাবে জাতীয়তাবাদী শ্রমিকদল বিভাগীয় কমিটির উদ্যোগে জিয়াউর রহমানের ৩৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আয়োজিত ইফতার পূর্ব আলোচনা সভায় আবদুল্লাহ আল নোমান প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

গণতন্ত্রহীনতা এবং জনগণের বাকস্বাধীনতা না থাকার কারণে দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিস্তার লাভ করেছে উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, সরকার জঙ্গি দমনের নামে সারাদেশে বিএনপির নেতা-কর্মীদের পুলিশি হয়রানি ও গণগ্রেফতার করছে।

তিনি বলেন, রাজনৈতিকভাবে ভিন্নমতের মানুষকে দমন করে কখনো জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ থেকে মুক্ত হওয়া যাবে না। এই জাতীয় সংকট নিরসন করার জন্য সর্বদলীয় সংলাপ আহ্বান করতে হবে এবং অতিদ্রুত সর্বমহলে গ্রহণযোগ্য জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে গণতান্ত্রিক শাসন ব্যবস্থায় প্রত্যাবর্তন করতে হবে।

বিভাগীয় শ্রমিক দলের সভাপতি এএম নাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন।

প্রধান বক্তা ছিলেন শ্রমিকদলের কেন্দ্রীয় সভাপতি আনোয়ার হোসাইন। বিশেষ বক্তা ছিলেন কেন্দ্রীয় শ্রমিকদলের যুগ্ম সম্পাদক শেখ নুরুল্লাহ বাহার। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক শ ম জামাল, বন্দর শ্রমিকদলের সভাপতি শামসুল আলম, মহানগর বিএনপি নেতা এমএ সবুর, কাজী বেলাল, আহমেদুল আলম রাসেল, আবদুল মান্নান, গাজী সিরাজ উল্ল্যাহ, শ্রমিকদল নেতা ইদ্রিস মিয়া, শাহাবুদ্দিন, মমতাজ মিয়া, নজরুল সরকার, এমআর মঞ্জু, মোস্তাফিজুর রহমান, শাহনেওয়াজ চৌধুরী, এসএম আজম, আবদুল বাতেন, আবু বক্কর, শফিকুর রহমান, মোহাম্মদ হারুন, রবিউল মাওলা, মোহাম্মদ আলী, আবু তৈয়ব, সাইফুল ইসলাম, আবুল কালাম, নুরুন্নবী, আবদুল মান্নান ও আবুল হাশেম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: