সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৬ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘শিকারি’র প্রথম দর্শনেই প্রশংসার জোয়ার

l,mনিউজ ডেস্ক : ‘শিকারি’ ছবিতে শাকিব ও শ্রাবন্তীঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা রয়েছে শাকিব খান অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’। গতকাল রাতে ইউটিউবে প্রকাশিত হয়েছে ছবিটির একটি গানের ভিডিওর ‘ফার্স্ট লুক’। আপলোডের পর থেকেই বিপুল প্রশংসা কুড়োচ্ছে গানটি। ক্ষণে ক্ষণে বাড়ছে সেটির দর্শনসংখ্যা।
কলকাতার এসকে মুভিজের নিজস্ব ইউটিউব চ্যানেলে ‘হারাবো তোকে’ গানটি প্রথম ১২ ঘণ্টায় দেখা হয়েছে ১ লাখ ৬০ হাজার বারের বেশি। আজ বেলা সাড়ে তিনটা পর্যন্ত এই সংখ্যা ২ লাখ ৪২ হাজার ছাড়িয়েছে। এই দর্শনসংখ্যাকে ‘শ্বাসরুদ্ধকর’ বলে মনে করছেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা। তিনি বলেন, এত অল্প সময়ে কলকাতার কোনো বাংলা ছবির গানের ‘ফার্স্ট লুক’ এতবার দেখার ঘটনা বিরল।

একই সময়ে বাংলাদেশ থেকেও গানটি আপলোড করে এই দেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। শুক্রবার বেলা তিনটা পর্যন্ত সেটি দেখেছেন ১ লাখ ৪৮ হাজারের বেশি দর্শক।
গানটির দুই দেশের দর্শকসংখ্যার বিচারে কলকাতায় নিজের ভক্তসংখ্যা বেড়েছে বলে মনে করছেন নায়ক শাকিব খান। আজ শুক্রবার দুপুরে মুঠোফোনে তিনি বলেন, ‘দুটি দেশের মাঝখানে শুধু একটা কাঁটাতারের বেড়া। বাংলাদেশের মতো ওখানকার তরুণেরাও আমাকে দারুণ পছন্দ করে। ghfvকলকাতায় আমার ভক্ত-দর্শকের সংখ্যা আরও বাড়ছে।’ শাকিব আরও বলেন, ‘ছবিটির শুটিংয়ে গিয়েই একটি শো করতে হয়েছে। সেটির আয়োজকদের বলেছিলাম, কে চেনে আমাকে! তাঁরা বলেছিল, এখানে আপনার অনেক ভক্ত আছে। কেউ না চিনলে আমরা আপনাকে শো করতে আমন্ত্রণ জানাতাম না।’
শাকিব জানান, আরও তিন-চার দিন পর প্রকাশিত হবে ‘হারাবো তোকে’ গানটির মূল ভিডিও। সবকিছু ঠিকঠাক থাকলে ঈদে মুক্তি পাবে ‘শিকারি’ ছবিটি।
‘হারাবো তোকে’ গানটি উপভোগ করেছেন এমন বেশ কয়েকজন তরুণ দর্শক সামাজিক মিডিয়ায় জানিয়েছেন তাঁদের প্রতিক্রিয়া। গানের লিংক শেয়ার করে এফ রশীদ নামের এক তরুণ লিখেছেন, ‘শাকিব খান তো পুরাই কাঁপাইয়া দিলো’।
ইউটিউবে বেশ কয়েকজন দর্শক লিখেছেন, এফডিসি শাকিবকে ভালোভাবে ব্যবহার করতে পারেনি। তবে শাকিব বলেন, ‘আজ আমি যে শাকিব খান হয়েছি, এর পেছনে এফডিসির ভূমিকা রয়েছে।’
‘শিকারি’ ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের পরিচালক সীমান্ত ও কলকাতার জয়দেব। ছবিতে শাকিবের বিপরীতে আছেন কলকাতার শ্রাবন্তী। সূত্র- প্রথম আলো

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: