সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ৪২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিতর্ক ছাপিয়ে ছাড়পত্র পেল ‘উড়তা পাঞ্জাব’

1466080879নিউজ ডেস্ক : যাবতীয় বিতর্ক, লড়াইয়ের শেষে বুধবার সেন্সর বোর্ডের কাছ থেকে সার্টিফিকেট পেয়েছে ‘উড়তা পঞ্জাব’। এই ছবিটিকে প্রাপ্তবয়স্কদের জন্য চিহ্নিত করে ‘এ’ সার্টিফিকেট দেওয়া হয়েছে।

একেই সঙ্গে লিখে দেওয়া হয়েছে, মুম্বাই হাইকোর্ট এই ছবিটিকে অনুমোদন করেছে। অনুমোদনসহ  শুক্রবার মুক্তি পাবে শাহিদ কাপুর, কারিনা কাপুর, আলিয়া ভাট অভিনীত এই সিনেমা। পঞ্জাবের মাদকের নেশার সমস্যাকে তুলে ধরেছেন পরিচালক অভিষেক চৌবে। সেন্সর বোর্ডের প্রধান পহলাজ নিহালনির সঙ্গে ‘উড়তা পাঞ্জাব’-এর সহ-প্রযোজক অনুরাগ কাশ্যপের লড়াই সারা দেশে বিতর্ক তৈরি করেছিল। এই লড়াই আদালত পর্যন্ত গড়ায়। শেষ পর্যন্ত ছবি নির্মাতাদেরই জয় হয়েছে।

বুধবার সেন্সর সার্টিফিকেট পাওয়ার পর সেই সার্টিফিকেটের ছবি অনলাইনে পোস্ট করেছেন শাহিদ। ছবির প্রযোজক সংস্থা বালাজি মোশন পিকচার্স টুইটারে লিখেছে, উড়তা পাঞ্জাব শেষপর্যন্ত উড়তা সার্টিফিকেট পেল। দু দিন পরেই উড়বে। অন্যদিকে, শোনা যাচ্ছে, মুক্তি পাওয়ার দু দিন আগেই অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে ‘উড়তা পাঞ্জাব’।

অনলাইনে ছবিটির ৪০ মিনিটের ফুটেজ দেখা যাচ্ছে। এই ফুটেজের সঙ্গে লেখা রয়েছে, ‘ফর সেন্সর’। আরও জানা গিয়েছে, ২ ঘণ্টা ২০ মিনিটের এই ছবির পুরোটা ডাউনলোডও করা যাচ্ছে। যদিও ‘উড়তা পাঞ্জাব’-এর সঙ্গে যুক্ত এক ব্যক্তি বলছেন, তাঁরা অনলাইনে এই ছবি দেখা বন্ধ করার জন্য ব্যবস্থা নিয়েছেন। ফাঁস হয়ে যাওয়া লিঙ্কগুলি মুছে ফেলা হয়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: