সর্বশেষ আপডেট : ২১ মিনিট ২৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সালমানের সাথে কাজ করতে আগ্রহী আমির

amir-khan (2)20150507181839নিউজ ডেস্ক : এক সময় দারুণ বন্ধুত্ব ছিলো দু’জনের। সেই বন্ধুত্ব একদিন শত্রুতায় রূপ নেয়। তারপর যথারীতি মুখ দেখাদেখিও বন্ধ হয়ে যায়। এখন আর সেই শত্রুতা নেই, তবে নেই বন্ধুত্বও।

তবে পরস্পরের প্রসঙ্গ আসলে উচ্ছ্বসিত প্রশংসা করেন দুজনই। সম্প্রতি এমনটাই করলেন আমির। এমনকি, সালমান খানের সাথে কাজের আগ্রহও প্রকাশ করলেন ‘পিকে’-তারকা।

বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে, রাজকুমার সন্তোষী পরিচালিত ‘আন্দাজ আপনা আপনা’ ছবির সিক্যুয়েল তৈরির চিন্তাভাবনা চলছে। এবং, মূল চরিত্রে আবারও দেখা যেতে পারে সালমান ও আমিরকে।

এ ব্যাপারে আমির জানিয়েছেন, ‘আন্দাজ আপনা আপনা’-এর সিক্যুয়েলে অভিনয়ের ব্যাপারে তার কাছে কোনো প্রস্তাব আসেনি। কিন্তু যদি আসে তবে আবারও অভিনয় করবেন তিনি। সালমান খানের সাথে কাজ করার এই সুযোগ তিনি কিছুতেই হাতছাড়া করতে চান না।

আমির আরও জানিয়েছেন, তিনি এবং তার স্ত্রী কিরণ রায় সালমানের অনেক বড় ভক্ত। সালমানকে ‘গিফটেড হিউম্যান বিং’ বলেও উল্লেখ করেন তিনি।

১৯৯৪ সালে মুক্তি পাওয়া ‘আন্দাজ আপনা আপনা’তে সালমান-আমির ছাড়াও ছিলেন রাভিনা ট্যান্ডন ও কারিশমা কাপুর। ছবিটি সেসময় খুব বেশি সাড়া না ফেললেও, বলিউডের অন্যতম ক্ল্যাসিক ছবি হিসেবে আজও উচ্চারিত হয় এর নাম। সূত্র- ডিএনএ ইন্ডিয়া।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: