সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪২ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার ও সেহরী সামগ্রী বিতরন

Ekatuna_Union_Developmentমৌলভীবাজার সংবাদদাতা:: একাটুনা ইউনিয়ন ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব মৌলভীবাজারের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও ৭০টি অসহায় পরিবারকে ইফতার ও সেহরী সামগ্রী বিতরন করা হয়।
১৬জুন বৃহস্পতিবার যুক্তরাজ্য প্রবাসী মকিস মনসুর আহমদের বাড়ী কচুয়া গ্রামে এই মহতি অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌঃ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনকার আহমদ।
বিশেষ অতিথি ৬ নং ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান, প্রবাসী হুমায়ুন আহমদ, ফারুক মিয়া, ওয়েলফেয়ার ফাউন্ডেনের বাংলাদেশ প্রতিষ্টাতাকালীন সভাপতি সিরাজুল ইসলাম, সাধারন সম্পাদক সেলিম রেজা তরফদার, প্রবাসী কয়েস মনসুর, বাংলার দিন প্রতিনিধি গিয়াস আহমেদ, সাপ্তাহিক মৌমাছি কন্ঠের সম্পাদক সিরাজুল ইসলাম, ৫ নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার মনিরুল ইসলাম ইমন, মুজিব মনসুর, ফয়ছল মনসুর, প্রবাসী শাহ গিয়াস উদ্দীন,মুজিবুর রহমান সহ এলাকার গনমান্য ব্যক্তিবর্গ।
যাদের ব্যক্তিগত অর্থায়নে আজকের আজকের এই মহতি অনুষ্ঠানের মাধ্যমে রামাদান সামগ্রী বিতরন করা হল তারা হলেন, একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের প্রতিষ্টাতা ট্রাস্টি ও মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা যুক্তরাজ্য প্রবাসী মকিস মনসুর আহমদ, গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের চেয়ারপার্সন একাটুনা ফাউন্ডেশনের ট্রাস্টি নুরুল ইসলাম মাহবুব ও ওয়েলস বাংলাদেশ বিজনেস এসোসিয়েশনের চেয়ারম্যান একাটুনা ফাউন্ডেশনের প্রতিষ্টাতা ট্রাস্টি আব্দুল লতিফ কয়ছর। এই তিন জনের পরিবার পরিজনের পক্ষ থেকে ৫০ হাজার টাকা করে সর্বমোট দেড় লক্ষ টাকার ইফতার ও সেহরী সামগ্রী ৭০ জন অসহায় মানুষের মাঝে বিতরন করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: