সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সরকারি কর্মীরা বেতন পাবেন ২৬ জুন

1466153760249নিউজ ডেস্ক :  পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারি, আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত নন-গেজেটেড কর্মীদের চলতি জুন মাসের বেতন আগামী ২৬ জুন তারিখে পরিশোধ করা হবে। সামরিক বাহিনীর নন-কমিশন্ড কর্মকর্তা ও কর্মচারীদের জুন মাসের বেতন-ভাতা এবং অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীর জুন মাসের পেনশনের অর্থও একইদিনে দেওয়া হবে।

বৃহস্পতিবার সরকারের এক তথ্য বিবরণীতে এ তথ্য জানানো হয়েছে। এতে আরও জানানো হয়েছে, বৃহস্পতিবার অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের ট্রেজারি ব্যবস্থাপনা অধিশাখা হতে এ বিষয়ে আদেশ জারি করা হয়েছে।

অন্যদিকে জাতীয় সংসদে প্রস্তাবিত বাজেট আলোচনায় অংশ নিয়ে সংসদ সদস্যদের জন্য ঈদ বোনাস দাবি করেছেন সরকারি দলের সংসদ সদস্য ইউনুস আলী সরকার।

ঈদ বোনাস দাবি করে গাইবান্ধা-৩ আসনে (সাদুল্যাপুর-পলাশবাড়ী) নির্বাচিত এই সংসদ সদস্য বলেন, আমাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়, এমপিরা চোর। তারা নাকি টিআর-কাবিখার টাকা চুরি করে। কিন্তু এখানে এমন অনেক সদস্য আছেন, যারা ১২০ টাকার লুঙ্গি পরেন।

ইউনুস আলী সরকার আরও বলেন, আমরা বোনাস পাই না। পেনশনও পাই না। অনেক স্তর পার হয়ে আমাদের এখানে আসতে হয়। আমরা কেন অন্যদের তুলনায় পিছিয়ে থাকব?

এ সময় বেশ কয়েকজন সংসদ সদস্য এই প্রস্তাবের পক্ষে সমর্থন জানান।

অন্যদিকে ১৫ রমজানের মধ্যে শ্রমিক কর্মচারীদের বেতন-বোনাস পরিশোধের দাবি জানিয়েছে শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদ। ওই সংগঠনের নেতারা বলেন, প্রতি বছরই ঈদের আগে বেতন-বোনাস আদায় নিয়ে শ্রমিক-কর্মচারীদের ভোগান্তিতে পড়তে হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: