সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায়…

1111111ডেইলি সিলেট ডেস্ক:
ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার এনায়েতপুর ইউনিয়নের তাওহিদা বালিকা দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী শাকিলা আক্তার (১৪)কে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কুপিয়ে আহত করেছে বখাটে এক যুবক। জানা যায়, বখাটে সাদ্দাম হোসেন (১৮) কালাদহ ইউনিয়নের হুরবাড়ী গ্রামের হযরত আলীর পুত্র। আহত শাকিলা জানায়, সাত মাস ধরে তাকে উত্ত্যক্ত করে আসছে। কিছু বলতে গেলে পথরোধ করে সামনে এসে দাঁড়িয়ে থাকে, গতকাল বখাটে সাদ্দাম নেশা করে ওড়নায় ধরে টানাটানি করে একপর্যায় দা দিয়ে কুপিয়ে আহত করে। আমাকে বিভিন্ন ভাবে ভয় দেখিয়ে বলত কাউকে কিছু বললে আমার পরিবারের ক্ষতি করবে।

আহতের পিতা মো. সেলিম মিয়া বলেন, মেয়ে মানুষ কি বলব সাদ্দামের পরিবারকে বললে তারা কোনো কর্ণপাত করেনি। মাদরাসা সুপার মো. শামছুজ্জামান বলেন, বেশ কিছুদিন আগে আমার প্রতিষ্ঠানে সহকারী শিক্ষককে জানায়, পরে উভয় পরিবাবের লোকজন নিয়ে বসে আলোচনা হয় ছেলে-মেয়েকে আর কখনো রাস্তাঘাটে উত্ত্যক্ত করবে না, আমরা প্রতিষ্ঠানের পক্ষ থেকে সকল সহযোগিতা করব। ছেলেটির সর্বোচ্চ শাস্তি কামনা করি।

জরুরি বিভাগের ডাক্তার হারুন-আল মাকছুদ বলেন, মেয়েটির বাম হাতের অনেকটা অংশ কেটে গেছে তবে এখন আশঙ্কামুক্ত। মেয়েটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। মামলা তদন্ত কর্মকর্তা এস আই কাইয়ুম জানান, এ ঘটনায় মেয়ের বাবা সেলিম মিয়া বাদী হয়ে ফুলবাড়ীয়া থানায় একটি মামলা করেছে।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: