সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ের পরদিনই শ্বশুরবাড়িতে ডাকাতি করে পালাল নববধু!

full_2130338660_1466066440ডেইলি সিলেট ডেস্ক:: আর পাঁচজনের মতোই ওই তরুণী বাড়ির বউ হয়ে এসেছে। কিন্তু তার মনে এত ফন্দি কে জানত? বিয়ের পর শ্বশুরবাড়ির লোকেদের বেঁহুশ করে গয়না-টাকা নিয়ে চম্পট দিল নববধু!

ঘটনাটি ঘটেছে ভারতের সিরসার ইন্দ্রপুরী এলাকায়। ঘটনায় পুলিশ প্রথমে অভিযোগ নিতে অস্বীকার করলেও পরে নেয়। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।

পুলিশ সূত্রে খবর, গত ২০ মে সিরসার বাসিন্দা তিলকরাজের সঙ্গে বিয়ে হয় পানিপথের চাঁদনির। বিয়েতে পণ হিসেবে এক লাখ টাকা নিয়েছিলেন তিলকরাজ। রীতি প্রথা মেনে দু’জনের বিয়ে হয়। নববধুকে বাড়িতে নিয়ে আসেন তিলকরাজ। সেদিন স্বামীর সঙ্গে ঘর করেন নববধু। কিন্তু পরের দিন টাকা-গয়না নিয়ে হাওয়া হয়ে যায় সে।

দ্বিতীয় দিন সন্ধেবেলা বাড়ির সব্বাইকে চায়ের সঙ্গে মাদক মিশিয়ে খাওয়ায় চাঁদনি। পরদিন সকালে ঘুম ভাঙে বাড়ির লোকেদের। তারা দেখেন, সোনার গয়না, নগদ টাকা সবকিছু উধাও। মেয়ের বাপের বাড়ি যান তারা। প্রতিবেশীদের সঙ্গে কথা বলেন। জানতে পারেন প্রকৃত সত্য।

জানা যায়, চাঁদনিরা বিয়ের নামে চুরির ফাঁদ পাতে। এটাই তাদের ব্যবসা। নাম ভাঁড়িয়ে বার বার বিয়ে করে ওই যুবতি। এরপর শ্বশুরবাড়িতে কয়েকদিন থেকে সুযোগ বুঝে সবকিছু হাতিয়ে চম্পট দেয়। যা শুনে আকাশ থেকে পড়েন সদ্য বিবাহিত তিলকরাজ।

ঘটনায় নববধু ও তার বাবা পাপ্পু খান সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: