সর্বশেষ আপডেট : ৩৪ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্বশুরকে খুন করে আত্মঘাতি জামাই, জখম স্ত্রী

145131_1আন্তর্জাতিক ডেস্ক: শ্বশুরকে খুন করার পর স্ত্রীকে কুপিয়ে আত্মহত্যা করল জামাই। ঘটনা পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণার মধ্যমগ্রামের। বুধবার রাত ২টায় এ ঘটনা ঘটায় জামাই সুমিত বর্মন।

শ্বশুরবাড়িতে এসে প্রথমে শ্বশুরকে দায়ের কোপে খুন করে। তারপর স্ত্রীকেও কোপায়। কোনো ক্রমে পালিয়ে প্রাণে বাঁচেন স্ত্রী। ভাগ্যশ্রীর চিৎকারে পাড়ার লোকজন এসে দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন শ্বশুর। তাকে হাসপাতালে নিয়ে গেলে, মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। স্ত্রীকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

শ্বশুর পেশায় রাজমিস্ত্রি। জামাই সুমিত মোজাইকের মিস্ত্রি। ১ বছর আগে সুমিতের সঙ্গে বিয়ে হয় কলেজ পড়ুয়া ভাগ্যশ্রীর। বর্তমানে ভাগ্যশ্রী কলেজে দ্বিতীয় বর্ষের ছাত্রী।

পুলিস সূত্রে জানা গেছে, সুমিতের সন্দেহ ছিল, ভাগ্যশ্রীর সঙ্গে অন্য কারোর বিবাহ–বহির্ভূত সম্পর্ক আছে। সেই কারণেই বিয়ের তিন মাস পর থেকেই শুরু হয়েছিল অশান্তি। গত ৭ মাস ধরেই ভাগ্যশ্রী বাবার কাছে থাকতেন। জামাইষষ্ঠীতেও শ্বশুরবাড়ি যাননি সুমিত।

বুধবার রাতে সুমিত মধ্যমগ্রামে তার শ্বশুরবাড়িতে আসে। তারপর দরজায় কড়া নাড়ে। শ্বশুর বেরিয়ে এলে বচসা শুরু হয়। কথা কাটাকাটি হতে হতে, আচমকা দা দিয়ে শ্বশুরকে কোপাতে থাকে জামাই। বাবার চিৎকারে ভাগ্যশ্রী বেরিয়ে এলে, তাকেও কোপায়।

সকালে থানায় লিখিত অভিযোগ জানান স্ত্রী ভাগ্যশ্রী। অভিযোগ পেয়ে সকাল ৬টা নাগাদ জামাইর বাড়িতে গিয়ে দেখতে পায়, গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে জামাই সুমিত।

কান্নায় ভেঙে পড়েন সুমিতের বাবা সঞ্জয় বর্মন। তিনি বলেন, আমার একমাত্র ছেলে চলে গেল। তার স্পষ্ট অভিযোগ, বিয়ের পর থেকেই সুমিত বুঝতে পারছিল অন্য কারোর সঙ্গে সম্পর্ক রয়েছে ভাগ্যশ্রীর। এই নিয়ে প্রায়ই অশান্তি হত তাদের মধ্যে। তবে গতকাল রাত্তিরে সুমিতের মধ্যে কোনও অস্বাভাবিক আচরণ লক্ষ্য করা যায়নি। রাত ১২টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে যায় সুমিত। ভোর সাড়ে ৫টা নাগাদ বাড়ি ফিরে এই কাণ্ড ঘটায়।
সূত্র: আজকাল, কলকাতা

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: