সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইলিয়াস পত্নী লুনার নিন্দা ও শোক

Lunaওসমানীনগর উপজেলায় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বাড়িতে পুলিশী তল্লাশীর নিন্দা জানিয়েছেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এম. ইলিয়াস আলী’র সহধর্মিনী ও জেলা বিএনপি’র সিনিয়র সদস্য বেগম তাহসিনা রুশদীর লুনা। বৃহস্পতিবার এক বিবৃতিতে তিনি ওসমানী নগর উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শাহ মো. এহিয়া, উপজেলা বিএনপি’র সাবেক পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক শাহীন মিয়া মেম্বার সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীর বাড়িতে অন্যায় ও বে-আইনী ভাবে পুলিশী তল্লাশী, হয়রানি ও পরিবারের লোকজনের সাথে অসৌজন্যমূলক আচরণের তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানান।
বিবৃতিতে তিনি বলেন, পবিত্র মাহে রমজানের এই ফজিলতের মাসে প্রশাসন আইন শৃংখলার চরম অবনতির অবসানের লক্ষ্যে কাজ না করে বিনা অজুহাতে বিএনপি’র নেতৃবৃন্দ’কে হয়রানি, গ্রেফতার ও নির্যাতন করছে। অনতিবিলম্বে এসব অন্যায় ও অপকর্ম পরিহার করার আহবান জানিয়েছেন। পাশাপাশি গ্রেফতারকৃত ছাত্রদল নেতা তছির আহমদ সহ সকল নেতৃবৃন্দের নিশর্ত মুক্তির দাবি জানান।
এদিকে, তিনি সিলেট জেলা বিএনপি’র সাবেক সহ সভাপতি, জৈন্তিয়া উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি, সাবেক চেয়ারম্যান ও বর্ষীয়ান বিএনপি নেতা আব্দুল মালিক মানিকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: