সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ১ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাহির কথিত স্বামী শাওনের জামিন মঞ্জুর

full_840679165_1466064955নিউজ ডেস্ক: চিত্র নায়িকা মাহিয়া মাহির করা মানহানির মামলায় তার কথিত স্বামী শাহরিয়ার ইসলাম শাওনের জামিন মঞ্জুর করেছেন ট্রাইব্যুনাল।

শুনানি শেষে বৃহস্পতিবার বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইবুনালের বিচারক কেএমএম শামসুল আলম তথ্য ও প্রযুক্তি আইনের মামলায় ১ লাখ টাকা মুসলেকায় তার জামিন মঞ্জুর করেন।

আজ দুপুর সোয়া ১টার দিকে মহানগর দায়রা জজ আদালতের ছয়তলায় সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে এ শুনানি অনুষ্ঠিত হয়। রাষ্ট্রপক্ষে শুনানিতে অংশ নেন নজরুল ইসলাম শামীম।

এখন এই জামিননামা কারাগারে পৌঁছালে শাওনের মুক্তিতে আর কোনো বাধা থাকবে না বলে জানিয়েছেন তার আইনজীবী বেলাল হোসেন। তিনি বলেন, শারমিন আক্তার নিপা ওরফে মাহির সঙ্গে শাওনের বিয়ে হয় বলে কাবিননামা রয়েছে। বিয়ের বিভিন্ন ছবি ফেসবুকসহ বিভিন্ন অনলাইন নিউজপোর্টালে কে বা কারা ছড়িয়ে দিয়েছে, তা শাওনের জানা নেই।

বেলাল হোসেন আরো বলেন, বিয়ের বিষয়ে সত্যতা জানাতে আদালতে কাবিননামা উপস্থাপন করা হয়েছে। একই সঙ্গে মাহিয়া মাহির বাবা-মা দুজনেই আদালতে উপস্থিত হয়ে জামিনের বিষয়ে তাদের কোনো আপত্তি নেই বলে অঙ্গীকারনামা দেন।

এ বিষয়ে তারা পারিবারিকভাবে আপস, মীমাংসা করবেন বলে আদালতকে অবহিত করেন। পরে শুনানি শেষে আদালত শাওনের জামিন মঞ্জুর করেন।

এদিকে মাহি বিয়েকে কেন্দ্র করে কোন গুঞ্জনকে তোয়াক্কা না করে ঈদের পরই হানিমুনে যাচ্ছেন তিনি। এরইমধ্য হানিমুনে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন মাহি। ঈদের পর বর পারভেজ মাহমুদ অপুর সঙ্গে মধুচন্দ্রিমার উদ্দেশ্যে যুক্তরাষ্ট্রে উড়াল দিবেন তিনি। টানা দুইমাস যুক্তরাষ্ট্রে থাকার সব প্রস্তুতিও প্রায় শেষ করেছেন মাহি-অপু দম্পতি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: